Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে মোটরসাইকেলের ধাক্কায় এক শিশুর মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ৭:৫৪ পিএম

রাজশাহীর বাঘায় মোটরসাইকেলের ধাক্কায় জিসান আলী নামের সাত বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১০টায় উপজেলার চকছাতারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসা চলাকালে ওই শিশুর মৃত্যু হয়।
শিশু জিসান বাঘা পৌর এলাকার চকছাতারী গ্রামের রিন্টু আলীর ছেলে। এ ঘটনায় মোটরসাইকেল চালক ইমনসহ দুইজন আহন হন। ইমন বাঘা পৌর এলাকার পাকুড়িয়া গ্রামে আবু হানিফের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বাড়ির ভেতর থেকে বের হয়ে রাস্তায় যাচ্ছিলেন জিসান। রাস্তায় একটি মোটরসাইকেল গতিতে এসে জিসানকে ধাক্কা দেয়। এতে শিশু জিসান গুরুতর আহত হয় ওই মোটরসাকেলের চালক ইমনসহ দুইজন আহত হন। পরবর্তীতে তাদেরকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা শিশু জিসানকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যেতে বলেন।
বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন শিশুটি মৃত্যুর কথা নিশ্চিত করে তিনি বলেন, বেপরোয়া গতিতে মোটরসাইকেলের ধাক্কায় জিসান মাথায় আঘাত পেয়েছেন। পরে রামেক হাসপাতালে তার মৃত্যু হয়। তবে শিশুটির পরিবার এ বিষয়ে আইনি পদক্ষেপ নিতে রাজি হয়নি।##

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর মৃত্যু

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ