Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে রিজভীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ৫:৫১ পিএম

খুলনায় বিএনপির নেতাকর্মীদের উপর ক্ষমতাসীন দলের হামলার প্রতিবাদে রাজধানীতে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর নেতৃত্বে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি

শনিবার (২২ অক্টোবর) বিকেলে নয়াপল্টনস্ত দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটেঙ্গেল মোড় ঘুরে ফের নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে রিজভী বলেন,'কোন বাঁধাই বিএনপিকে আর দমাতে পারবে না। হামলা মামলা নির্যাতন জনগণ আর তোয়াক্কা করে না।বিএনপির সাথে সর্বস্তরের জনগণ মাঠে নেমেছে।খুলনার জনসমাবেশ সেটাই প্রমান করে। বেগম খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্র পুনরুদ্ধার ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর উর্ধগতির প্রতিবাদে জনগন ফুসে উঠেছে।জনগনের আন্দালন আর দমানো যাবে না। সরকারের বিদায় ছাড়া জনগনের সামনে বিকল্প কিছু নেই।

বিক্ষোভ মিছিলে বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফৎ আলী সপু, যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না, সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার, যুবদল মহানগর দক্ষিনের আহ্বায়ক গোলাম মওলা শাহিন, সদস্য সচিব এনাম আহমেদ, স্বেচ্ছাসেবক দলের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. জাহিদুর রহমান, ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আবু আফসান মোহাম্মদ ইয়াহহিয়া, দক্ষিণ বিএনপির সদস্য আরিফা সুলতানা রুমা, ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ওমর ফারুক কাউসার, স্বেচ্ছাসেবক দলের দক্ষিণের আহবায়ক সেন্টুসহ সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ