Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশে হচ্ছে ইন্টারন্যাশনাল ইলেক্ট্রিক এক্সপো ২০২৩

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২২, ৬:৫৮ পিএম

দেশে উৎপাদিত আন্তর্জাতিক মানের ইলেকট্রিক পণ্য সামগ্রীর রপ্তানি বৃদ্ধির লক্ষে বাংলাদেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইন্টারন্যাশনাল ইলেক্ট্রিক এক্সপো ২০২৩।

আগামী ৯ মার্চ ২০২৩ এ ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার বসুন্ধরায় ৩ দিনব্যাপি এ মেলার যৌথ আয়োজনে রয়েছে বাংলাদেশ ইলেকট্রিক্যাল মার্চেণ্ডাইস ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশন-বিমা ও ওয়েম বাংলাদেশ লিঃ।

এ উপলক্ষে রাজধানীর একটি হোটেলে প্রতিষ্ঠান দুইটির মধ্যে এক সমঝোতা স্মারক স্বাক্ষর হয়। বিমা'র পক্ষে চুক্তিতে সই করেন সংগঠনের সভাপতি মোঃ আফতাব জাবেদ এবং ওয়েম বাংলাদেশ লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শেখ মুহাম্মাদ আরিফ।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ইলেকট্রিক্যাল মার্চেণ্ডাইস ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশনের সিনিয়র সহ -সভাপতি আবুল কালাম আজাদ , সহ -সভাপতি মমিনুর রহমান মিঠু , পরিচালক ও মেলা কমিটির চেয়ারম্যান আজিবর রহমান , এফবিসিসিআই'র পরিচালক মীর নিজাম উদ্দিন আহমেদ, ওয়েম বাংলাদেশের পরিচালক মার্কেটিং নাছিমুর রহমান, পরিচালক অপারেশন মুহাম্মাদ রাজীব পাটোয়ারিসহ বিমা'র সাবেক সভাপতি ও পরিচালকবৃন্দ।

অনুষ্ঠানে জানানো হয় , আন্তর্জাতিক এ মেলায় স্বাগতিক বাংলাদেশ ছাড়াও সাতটি দেশ তাদের উৎপাদিত ইলেকট্রিক্যাল পণ্য প্রদর্শন করবে। ২০২৩ সালের ৯ মার্চ মেলাটি শুরু হয়ে শেষ হবে ১১ মার্চ। মেলায় পণ্য প্রদর্শনীর পাশাপাশি থাকছে বিটুবি ও বিটুসি মিটিং এর সুযোগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইলেক্ট্রিক এক্সপো
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ