Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাস্টারকার্ড এবং দারাজ’র ক্যাম্পেইনে চূড়ান্ত বিজয়ীদের নাম ঘোষণা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২২, ৫:১৭ পিএম

দারাজে অনলাইন কেনাকাটায় ডিজিটাল পেমেন্টকে উৎসাহিত করার লক্ষ্যে শুরু করা ‘সেইভ, স্পেন্ড অ্যান্ড উইন’ ক্যাম্পেইনের চূড়ান্ত বিজয়ীদের নাম ঘোষণা করেছে মাস্টারকার্ড এবং দারাজ বাংলাদেশ লিমিটেড। এ ক্যাম্পেইনের আওতায়, ১০ জন মাস্টারকার্ড কার্ডহোল্ডার; যারা সর্বোচ্চ সংখ্যক লেনদেন করেছেন তাদেরকে পুরস্কার প্রদান করা হয়। প্রত্যেক বিজয়ীদের পুরস্কার হিসেবে ৩০ হাজার টাকা সমমূল্যের এক্সক্লুসিভ ট্রাভেল ভাউচার- কক্সবাজার ট্রিপ ( ২ রাত এবং ৩ দিন); এর মধ্যে প্লেন ভাড়া অন্তর্ভুক্ত। রাজধানীতে অবস্থিত দারাজের প্রধান কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। শনিবার (১৫ অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পুরস্কার প্রদানকালে উপস্থিত ছিলেন মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল, দারাজ বাংলাদেশ লিমিটেডের চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম, দারাজ বাংলাদেশ লিমিটেডের টেকনোলজি এবং ডিজিটাল পেমেন্ট ও স্ট্র্যাটেজি’র পরিচালক মঞ্জরী মল্লিক ও মাস্টারকার্ড বাংলাদেশের পরিচালক জাকিয়া সুলতানা ও সোহাইল আলম উপস্থিত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাম ঘোষণা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ