Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

জাপায় আরো ৩০ নেতার নাম ঘোষণা

প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : এরশাদ নের্তৃত্বাধীন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে উপদেষ্টা, ভাইস চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক, যুগ্ম সাংগঠনিক সম্পাদক, যুগ্ম বিভাগীয় সম্পাদক, নির্বাহী সদস্যসহ বিভিন্ন পদে আর ৩০ জনের নাম ঘোষণা করেছেন দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তালিকা প্রকাশ করা হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, অষ্টম জাতীয় কাউন্সিলের সিদ্ধান্ত মোতাবেক জাপার চেয়ারম্যান এরশাদ দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠনের লক্ষ্যে বিভিন্ন পদে আরও ৩০ জনের নাম ঘোষণা করেছেন। তাদের মধ্যে ১ জন উপদেষ্টা, ১ জন ভাইস চেয়ারম্যান, ২ জন সাংগঠনিক সম্পাদক, ১ জন যুগ্ম সাংগঠনিক সম্পাদক, ১ জন যুগ্ম বিভাগীয় সম্পাদক, ৯ জন নির্বাহী সদস্য এবং ১৫ জন কেন্দ্রীয় সদস্য রয়েছেন। ঘোষিত তালিকায় রয়েছেন উপদেষ্টা পদে অ্যাডভোকেট হাসান সিরাজ সুজা, ভাইস চেয়ারম্যান মেহেরুননেসা খান হেনা, সাংগঠনিক সম্পাদক ড. হারুন অর রশীদ এবং অ্যাডভোকেট শাহাজাদী নাহিনা শান্তা। যুগ্ম সাংগঠনিক সম্পাদক হারুন অর রশীদ, যুগ্ম যুববিষয়ক সম্পাদক আবু সাঈদ স্বপন প্রমূখ। বাকীদের নির্বাহী সদস্য করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাপায় আরো ৩০ নেতার নাম ঘোষণা

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ