Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার বানিয়াপাড়ায় নিজ গ্রামে মসজিদ উদ্বোধন করলেন আহমেদ শরীফ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টর | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২২, ১:২০ পিএম

কুষ্টিয়ায় কুমারখালি উপজেলার কয়া ইউনিয়নে নিজ গ্রামে নিজ উদ্যোগে নবনির্মিত বানিয়াপাড়ায় জামে মসজিদের শুভ উদ্বোধন করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা আহমেদ শরীফ। গত মার্চ মাসে কুষ্টিয়ার কুমারখালির কয়া ইউনিয়নে ভিত্তিপ্রস্তর স্থাপনের মাধ্যমে শুরু মসজিদ নির্মাণের কাজ শুরু হয়। শুক্রবার জুম্মার নামজের প্রাক্কালে মসজিদের শুভ উদ্বোধন করেন ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেতা। মসজিদ উদ্বোধনের জন্যই সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে নিজের গ্রামের বাড়িতে ছুটে এসেছেন তিনি।

এ প্রসঙ্গে আহমেদ শরীফ বলেন, আজ আমার জন্য খুব খুশির দিন। আমি চিন্তা করেছিলাম একটা মসজিদ আমি কি করে করবো। আমার ধারণাই ছিলো না আমি পারবো। আল্লাহুর রহমতে এবং সকলের দোয়ার কারণেই এই মসজিদ করতে পেরেছি।
আলোচিত এই অভিনেতা বলেন, এই মসজিদের টানে আমি দেশে চার বার এসেছি সুদুর আমেরিকা থেকে। ওখানে আমার ঘুম হয় না। আমি ঘুমাতে পারিনা, যে আমার মসজিদের কি হলো? কখন পাবো। কবে আমার স্থানীয়রা নামাজ পড়বে, আমি দেখে যেতে পারবো। আজ সেই দিন, আমি দেখেছি আমার গ্রামের প্রিয় মুসল্লি ভাইয়েরা এখানে নামাজ আদায় করছে।
সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া মাহফিলের মাধ্যমে উক্ত নব নির্মিত মসজিদের শুভ উদ্বোধন হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ