Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিগগিরই এক দফা আন্দোলনের ডাক: সপু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২২, ১০:১০ পিএম

ঢাকা কলেজের সাবেক ভিপি ও বিএনপির কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু বলেছেন, বর্তমান ফ্যাসিবাদ সরকার দেশে এক সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে। তাদেরকে আর ক্ষমতায় থাকতে দেয়া যায় না। তাদের বিরুদ্ধে চলমান আন্দোলন আরো তীব্রতর করতে হবে। শিগগিরই আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এক দফা আন্দোলনের ডাক দিবেন। সে জন্য আমাদের সবাইকে প্রস্তুত থাকতে হবে। শুক্রবার দুপুরে মুন্সীগঞ্জের শ্রীনগরে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে এই আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের সাবেক সহসভাপতি আওলাদ হোসেন উজ্জ্বল,মুন্সিগঞ্জ জেলা বিএনপি'র , আহবায়ক কমিটির সদস্য মন্টু, মুন্সিগঞ্জ জেলা মহিলা দলের সাবেক সাধারন সম্পাদক ও শ্রীনগর উপজেলা সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাচ্চু, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেতা জসিম মোল্লা, মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের কে এম রাজিব, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি আজাদ,মুন্সিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য মাহমুদ হাসান ফাহাদ, জেলা যুবদলের সদস্য সেলিম হোসেন, জেলা যুবদলের সদস্য মতি, শ্রীনগর উপজেলা শ্রমিকদলের সভাপতি শফিকুল মোড়ল,উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক শফিকুল ভূঁইয়া,উপজেলা শ্রমিক দলের সিনিয়র সহ-সভাপতি আলম বেপারী,শ্রীনগর উপজেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক আমির হোসেন, মুন্সিগঞ্জে জেলা জিয়া মঞ্চের সদস্য সচিব বাবু,জেলা জিয়া মঞ্চের সিনিয়র যুগ্ন আহবায়ক বাবুল মিয়া, শ্রীনগর উপজেলা জিয়া মঞ্চের আহ্বায়ক আশরাফুল ইসলাম, সিরাজদিখান উপজেলার জিয়া মঞ্চের আহ্বায়ক দিলবার হোসেন, শ্রীনগর উপজেলা জিয়া মঞ্চের সদস্য সচিব ডালিম, সিরাজদিখান উপজেলা জিয়া মঞ্চের সদস্য সচিব জামিল,ভাগ্যকুল ইউনিয় যুবদলের সিরাজ হাওলাদার, মুন্সীগঞ্জ জেলা ছাত্রদলের রিমন হোসেন, আবির হোসেন, শ্রীনগর উপজেলা ছাত্রদলের আরিফ, উপজেলা জিয়া মঞ্চের সিনিয়র যুগ্ম আহবায়ক পরশ খান,যুবদলের সোহেল, আসাদ, বাবু, মেহেদী, সৈকত, তাঁতী দলের জামিল হোসেন বিপ্লব, রাঢ়িখাল ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক নাদিম, সাইদুল ইসলাম, সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ