Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জমি বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ছাগলনাইয়ায় যুবদল নেতা মহসিন সহ ৪জন আহত

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২২, ৭:০৬ পিএম

জমি বিরোধের জের ধরে ফেনীর ছাগলনাইয়া উপজেলার পশ্চিম পাঠানগড়ে ১৪ই অক্টোবর (শুক্রবার) সকাল সাড়ে ৮টায় প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪জন গুরুতর আহত হয়। গুরুতর আহত মোঃ মহসিনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে, বাকী ৩জনকে ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হাসপাতাল ও ঘটনার প্রত্যক্ষদর্শীর বিবরণে জানা যায়, বাড়ীর জায়গা নিয়ে রফিক মাস্টারের ছেলে যুবদল নেতা মহসিন (৩৩) এর সাথে একই বাড়ীর প্রতিপক্ষ জিয়াউল হক (হকসাব) ও ওহিদ উল্যাহ মানিকের সাথে পূর্ব থেকে বিরোধ রয়েছে, এই বিষয়ে দুপক্ষের মধ্যে ছাগলনাইয়া থানায় মামলাও চলমান রয়েছে। বাড়ীর বাউন্ডারি ওয়াল নির্মাণকে কেন্দ্র করে শুক্রবার (১৪ অক্টোবর) সকালে দু'পক্ষের মধ্যে তর্কাতর্কির এক পর্যায়ে বহিরাগত সন্ত্রাসী নিয়ে হামলা চালায় হকসাব ও মানিকের নেতৃত্বে ১৫/১৬ জন সন্ত্রাসী।

দেশীয় অস্ত্র নিয়ে কুপিয়ে ও পিটিয়ে মহসিন (৩৩) তার স্ত্রী রুমা আক্তার (৩০) তার মা ছালেহা বেগম (৬০) ও শাশুড়ী সেলিনা বেগমকে হত্যার চেষ্টা চালায়। গুরুতর আহত অবস্থায় প্রতিবেশীগণ তাদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে প্রেরন করেন।

ঘটনার পরপরই ছাগলনাইয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন, এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন মহসিনের পরিবার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ