Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগ সরকারের অধীনে সুষ্টু ভোট আশা করা যায়না তা আবার প্রমানীত -মির্জা ফখরুল

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ৮:১৩ পিএম

গাইবান্ধা-৫ আসনের উপ-নির্বাচনে আবারো প্রমানিত হল যে এই সরকারের অধীনে কোন সুষ্ঠু নির্বাচন হতে পারে না ঠাকুরগাঁওয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁওয়ে বিএনপির দলীয় কার্যালয়ে সাংবাদিকদের সাথে কথা বলে পরে স্থানীয় নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় করেন।

তিনি আরো বলেন, সমস্ত শক্তি প্রয়োগ করেও বর্তমান নির্বাচন কমিশন সুষ্ট নির্বাচন করতে না পারার কারনেই নিজেরাই নির্বাচনকে বন্ধ করেছেন। আমার শুরু থেকেই বলে এসেছি এই সরকারের অধীনে কখনো সুষ্ট নির্বাচন হবেনা। গাইবান্ধার উপ-নির্বাচনের ভোট তা আবারো প্রমান করেছে, সেই সাথে এটাও প্রমান করে নির্বাচন কমিশন একটি ব্যর্থ নির্বাচন কমিশন

তিনি আরও বলেন, আমাদের চট্টগ্রামের যে সমাবেশ হয়েছে তাতে লাখো মানুষের সমাগম তাতে বুঝা যায় বিএনপি কখনো থেমে থাকার দল নয়। এই আন্দোলনের মাধ্যমেই সরকার পতন করা হবে।

মির্জা ফখরুল আরো বলেন, আগামীতে যদি দূর্ভিক্ষ হয় তাহলে প্রধানমন্ত্রী আছেন কেন? দূভিক্ষ নিয়ন্ত্রণ করার দায়িত্ব তো তার। যদি তা নিয়ন্ত্রণ না করতে না পারেন তাহলে আপনি পদত্যাগ করুন। দেশের মানুষের জন্য কিছু করতে না পাড়লে আপনার প্রধানমন্ত্রী থাকার কোন প্রয়োজন নেই।

এসময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান সহ জেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

২১ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ