Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আরেক অডিও ফাঁস পাকিস্তান প্রধানমন্ত্রীর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ১১:২০ এএম

পাকিস্তানের প্রধানমন্ত্রীর শেহবাজ শরীফসহ দেশটির প্রভাবশালী নেতাদের অডিও ফাঁসের ঘটনা থামছেই না। এই নিয়ে দেশটির রাজনৈতিক অঙ্গনে উত্তেজনা চলছে। এরই মধ্যে নতুন করে শেহবাজের আরেক অডিও ফাঁসের অভিযোগ উঠেছে। আজ বৃহস্পতিবার পাকিস্তানের জিও নিউজের প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

রিপোর্ট, সর্বশেষ অডিওতে পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরীফকে অজ্ঞাত এক ব্যক্তির সঙ্গে কথা বলতে শোনা গেছে। শেহবাজ তার বিশেষ সহকারী (এসএপিএম) নিয়োগের ব্যাপারে কথা বলছিলেন।

অজ্ঞাত ব্যক্তিতে বলতে শোনা যায়, তিনি শেহবাজকে বলছেন অর্থনৈতিক বিষয়ক মন্ত্রী আয়াজ সাদিক তার সঙ্গে যোগাযোগ করেছেন যে পিপিপি এসএপিএম-এর জন্য শেয়ার চাইছে। এর জবাবে শেহবাজ বলেছেন, হ্যাঁ বিলাওয়াল আমাকে এঈ ব্যাপারে বলেছেন।

এরপর অজ্ঞাত ওই ব্যক্তি শেহবাজকে এই বিষয়টি দেখতে বলেন। কেননা ইতোমধ্যে সরকার জাফর মেহমুদ এবং মি. জাহানযাইবকে নিয়োগ দিয়েছে।

নতুন এই অডিও ফাঁসের ঘটনায় পাকিস্তানের রাজনৈতিক মহলে ফের আলোচনা সমালোচনা শুরু হয়েছে। দেশটির সামাজিক যোগা্যোগমাধ্যমে এই নিয়ে বেশ কথা হচ্ছে। এর আগে বলা দেশটির একাধিক সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, শেহবাজ শরীফের ফাঁস অডিও ডার্ক ওয়েবে নিলামে তোলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ