Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে ফখরুল ইমামকে অবাঞ্ছিত ঘোষণা; ঝাড়ু মিছিল, কুশপুত্তলিকা দাহ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২২, ১:৫১ পিএম

ময়মনসিংহ জেলা জাতীয় তরুণ পার্টির সভাপতি কাউছার আহমেদকে অগণতান্ত্রিকভাবে বহিস্কারের প্রতিবাদে জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনের এমপি ফখরুল ইমামকে অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে। তার বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে জেলা তরুণ পার্টি। এসময় ফখরুল ইমামের কুশপুত্তলিকা দাহ করা হয়।

গতকাল মঙ্গলবার ১১অক্টোবর বিকেল ৪টায় ঝাড় মিছিল নগরীর চড়পাড়া মোড় হতে শুরু হয়ে চামড়া গুদাম, ধোপাখোলা এলাকা প্রদক্ষিণ করে ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় গিয়ে শেষ হয়। সেখানে এক মানববন্ধনে নেতৃবৃন্দ বলেন, ফখরুল ইমাম দেশ, সরকার ও জাতীয় পার্টির বিরুদ্ধে ষড়যন্ত্রকারী। তাকে বিএনপির দালাল বলে আখ্যায়িত করেন ময়মনসিংহের নেতারা। তারা বলেন, ময়মনসিংহের গর্ব, সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ তাকে জাতীয় পার্টিতে জায়গা দিয়ে ঈশ্বরগঞ্জ থেকে দুইবার এমপি বানিয়ে জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করার সুযোগ করে দিয়েছেন। অথচ অকৃজ্ঞ এই ব্যক্তি ষড়যন্ত্রকারীদের সঙ্গে মিশে ময়মনসিংহের মহীয়সি নারী, সদর আসনের এমপি ও সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের বিরুদ্ধেই ষড়যন্ত্রে লিপ্ত।

এসময় ময়মনসিংহের নেতৃবৃন্দ বেগম রওশন এরশাদের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদ ও নিন্দা জানান। জেলায় ফখরুল ইমামকে অবাঞ্ছিত ঘোষণা করে তার কুশপুত্তলিকা দাহ করা হয়। এসময় জাতীয় তরুণ পার্টির সদ্য বহিস্কৃত নেতা কাউসার আহমেদসহ জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবাঞ্ছিত ঘোষণা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ