Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার মহাকাশে সিনেমার শ্যুটিং করবেন টম ক্রুজ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ১১:১৭ এএম

হলিউড অভিনেতা টম ক্রুজের সাহস সম্পর্কে সবারই জানা। সিনেমার প্রয়োজনে যত রকম দুঃসাহসিক স্টান্ট দেখানো যায় তার কোনো কিছুই বাদ দেননি এই হলিউড তারকা। এবার তিনি সিনেমার প্রয়োজনে যাচ্ছেন মহাকাশে। সেখানে স্পেস স্টেশনে থাকবেন তিনি। আর হেঁটে বেড়াবেন মহাকাশে, যা এখন পর্যন্ত কেউই করতে পারেননি।

জানা গেছে, নির্মাতা ডগ লিমানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে একটি ছবিতে অভিনয় করবেন টম ক্রুজ। এ ছবির শুটিং হবে মহাকাশে। সেখানে স্পেস স্টেশনে থাকবেন তিনি। এ বিষয়ে অভিনেতা ও নির্মাতা ইউনিভার্সাল ফিল্মড এন্টারটেইনমেন্ট গ্রুপের সঙ্গে কথা বলেছেন। সব ঠিক থাকলে রকেটে চড়ে মহাকাশে শুটিং করতে যাবেন এ অভিনেতা। আর সব ধরনের অনুমতি পেলে মহাকাশে থাকার প্রশিক্ষণ নিয়ে শুটিং শুরু করবেন এ অ্যাকশন হিরো। ধারণা করা হচ্ছে অন্য রকম এক রেকর্ড গড়তে চলেছেন তিনি।

তবে যে সিনেমার জন্য ইতিহাস গড়তে চলেছেন, সেই সিনেমার নাম এখনও জানা যায়নি। প্রযোজনা সংশ্লিষ্টরা জানায়, টম ক্রুজ এমন এক চরিত্রে অভিনয় করছেন, যিনি মনে করেন তার পক্ষেই পৃথিবীকে রক্ষা করা সম্ভব। ৬০ বছর বয়সি টম কবে নাগাদ মহাকাশে উড়ে যাবেন, তা অবশ্য এখনও জানানো হয়নি।

তবে ইতোমধ্যেই ছবির প্রস্তুতি বেশ খানিকটা এগিয়ে গিয়েছে। টম ক্রুজকে নিয়ে এই জল্পনা বাস্তবে রূপ দিতে পারলে বিজ্ঞানী বা গবেষক বাদে, এবারই প্রথম বিজ্ঞানচর্চার সঙ্গে সরাসরি যুক্ত নন এমন কোনো সাধারণ নাগরিক মহাকাশে যাওয়ার এবং আন্তর্জাতিক স্পেস স্টেশনে হাঁটাহাঁটির সুযোগ পাবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ