Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বিয়ের ৪ মাসের মাথায় যমজ সন্তানের মা হলেন নয়নতারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২২, ১১:৩১ এএম

বিয়ের ৪ মাসের মাথায় সুখবর দিলেন দক্ষিণী সুন্দরী নায়িকা নয়নতারা। যমজ যন্তানের মা হয়েছেন তিনি। রোববার (৯ অক্টোবর) সুখবরটি দিয়েছেন নয়নতারার স্বামী নির্মাতা ভিগননেশ। এদিন সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে সকলকে চমকে দিয়ে এই সুখবর শেয়ার করলেন পরিচালক নিজেই। শুধু তাই নয় ছেলেদের প্রথম ঝলকও প্রকাশ্যে এনেছেন ভিগনেশ।

টুইটারে ভিগনেশ লেখেন, “নয়ন এবং আমি আম্মা আর আপ্পা হলাম। যমজ পুত্র সন্তান এসেছে আমাদের ঘরে। আমাদের সমস্ত প্রার্থনা, আমাদের পূর্বপুরুষদের আশীর্বাদ এবং যা কিছু ভালো তা একসঙ্গে মিলিত হয়ে আমাদের জন্য আশীর্বাদ হিসাবে এসেছে এই দুই সন্তান। আপনাদের সবার আশীর্বাদ চাই।”

হাতের ফাঁকে ছোট্ট গোলাপি দুজোড়া পা। এক জোড়ায় ঠোঁট ছুঁইয়ে আদর করছেন তারকা অভিনেত্রী। অন্য গোলাপি পা-জোড়ায় আদর করছেন তাদের বাবা। টুইটারে ছবি দিতে না দিতেই 'হিট'।

অভিনেত্রী নয়নতারা নিজে সেভাবে সামাজিক মাধ্যমে থাকেন না। তাই আলাদা করে তার তরফ থেকে কোনো খবর আসেনি। তবে অভিনেত্রী এবং তার দুই সন্তানের ছবির প্রকাশ্যে আসতেই ভারতীয় সিনেমা মহলের কলাকুশলীরা শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দেন নতুন বাবা-মাকে। দক্ষিণের তারকারা তো বটেই বলিউডও শুভেচ্ছা জানায় নয়নতারা ও বিঘ্নেশকে।

পরিচালক ভিগনেশের সঙ্গে নয়নতারার প্রেমের কাহিনি শুরু ‘নানুম রাউড়িধান’ সিনেমার সেটে। দীর্ঘ সাত বছরের প্রেমের পর চলতি বছরের ৯ই জুন মহাবলীপুরমের শেরাটন পার্ক রিসর্টে পরিণতি পায় এই প্রেমের গল্প। অভিনেত্রী সেই সময়েই সন্তানসম্ভবা ছিলেন। গত তিন মাসে অভিনেত্রীর মা হওয়ার পর্বেরও বিভিন্ন ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন পরিচালক স্বামী।

এদিকে ‘শাহরুখ খানের বিপরীতে 'জাওয়ান’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হতে চলেছে নয়নতারার। অন্যদিকে ‘একে৬২’ নির্মাণ নিয়ে ব্যস্ত ভিগনেশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ