Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শাহরুখের সঙ্গে জুটি বেঁধে বলিউডে নয়নতারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ১:৪৯ পিএম | আপডেট : ২:৪০ পিএম, ২৮ জুন, ২০২১

বহুদিন সিনেমা পর্দা থেকে গায়েব শাহরুখ। হাতে ছবি না থাকায় সোশ্যাল মিডিয়ায় নানা প্রশ্নের মুখেও পড়ছেন শাহরুখ। ঠিক এই সময়েই খবরে এলো দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারাকে সঙ্গে নিয়েই রুপালি পর্দায় ফিরতে চলেছেন বলিউডের বাদশা! হ্যাঁ, এরকমই খবর শোনা যাচ্ছে বলিউডের সূত্রে। সব নাকি রেডি। দক্ষিণী পরিচালক অ্যাটলির নতুন ছবিতেই নাকি জুটি বাঁধতে দেখা যাবে শাহরুখ ও নয়নতারাকে।

শোনা গিয়েছে পরিচালক অ্যাটলির এই নতুন ছবি একেবারেই নিখাত প্রেমের ছবি। আর পরিচালক নাকি চেয়েছিলেন তার বলিউডের প্রথম ছবি শাহরুখকে নিয়ে তৈরি করতে। অ্যাটলির লেখা চিত্রনাট্যও নাকি বেশ পছন্দ হয়েছে শাহরুখের। অন্যদিকে অভিনেত্রী নয়নতারার সঙ্গে এর আগে দুটি ছবি ‘রাজা রানি’ ও ‘বিজলি’তে কাজ করেছেন অ্যাটলি। সবকিছু ঠিকঠাক থাকলে তৃতীয়বার জুটি বাঁধবেন তারা। তবে এই ছবির হাত ধরেই বলিউডে পা দেবেন নয়নতারা।

তবে বলিউডের হাওয়ায় এ খবর উড়লেও, এই ছবি নিয়ে আপাতত শাহরুখের পক্ষ থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি। অন্যদিকে নয়নতারার পক্ষ থেকেও কোনও সবুজ সংকেত মেলেনি। আবার নির্মাতার পক্ষ থেকেও এখনো অফিসিয়ালি কিছু ঘোষণা করা হয়নি।

শাহরুখ আপাতত ব্যস্ত রয়েছেন পরিচালক সিদ্ধান্ত আনন্দের ‘পাঠান’ ছবির শুটিংয়ে। এই ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহমকে। এই ছবিতে ছোট একটা চরিত্রে দেখা যাবে সালমান খানকেও।

অন্যদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে নয়নতারার ‘মুকুথি আম্মান’ ছবি। ছবিতে তার অভিনয় দারুণভাবে প্রশংসা পেয়েছে। এছাড়াও মুক্তির অপেক্ষায় থাকা ‘নেত্রিকান’ নামে এক দক্ষিণী ছবিতে দেখা যাবে নয়নতারাকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ