Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শতভাগ মিড-ডে মিল ঘোষণা

| প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : নীলফামারীর সৈয়দপুর উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শতভাগ মিড-ডে মিল ঘোষণা করা হয়েছে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী আলহাজ অ্যাড. মো. মোস্তাফিজুর রহমান ফিজার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই ঘোষণা দেন। সৈয়দপুর পৌর এলাকার সাবর্ডিনেট কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণের মাধ্যমে ওই ঘোষণা দেওয়া হয়েছে গত বৃহস্পতিবার সন্ধ্যায়। সৈয়দপুর উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাথমিক শিক্ষা দপ্তরের সহযোগিতায় শহরের সাহেবপাড়াস্থ বিদ্যালয় চত্বরে ওই বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন সাবর্ডিনেট কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির (এসএমসি) সভাপতি সরকার মো. কবির উদ্দিন ইউনুস।
অনুষ্ঠানে শুরুতইে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রওনক জাহান।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নীলফামারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার দিলীপ কুমার বনিক, সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গি, সৈয়দপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. জিয়াউর রহমান, সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার মো. আহসান হাবিব, রেলওয়ে শ্রমিক লীগ নেতা মোখছেদুল মোমিন ও সৈয়দপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাকির হোসেন বাদল।
প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, মিড-ডে মিল শিক্ষার্থীদের মধ্যে বন্ধন সৃষ্টি করছে। আর সৈয়দপুর উপজেলা শত ভাগ মিড-ডে মিল চালু করে দেশের মধ্যে মডেল হতে যাচ্ছে। দেশের সকল উপজেলা সৈয়দপুরকে অনুসরণ করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সৈয়দপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ