Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

উলিপুরে বজ্রপাতে একজন নিহত

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ৭:৫৫ পিএম

কুড়িগ্রামের উলিপুরে বজ্রপাতে শহিদুল ইসলাম (৪৫) নামে একজন নিহত হয়েছেন। এ সময় একটি গরু ও দুইটি ছাগল মারা যায়। ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে রামদাস ধনিরাম কানিপাড়া এলাকায়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, পৌরসভার রামদাস ধনিরাম কানিপাড়া গ্রামের জহুর মিয়ার ছেলে শহিদুল ইসলাম বাড়ির পাশে থাকা জমিতে কাজ করছিল। এ সময় আকস্মিক ভাবে বৃষ্টিসহ বজ্রপাত শুরু হলে ঘটনাস্থলেই বজ্রপাতের আঘাতে শহিদুল ইসলাম গুরুত্বর আহত হন। এ সময় একটি গরু ও দুইটি ছাগল জমিতেই মারা যায়। পরে স্থানীয়রা শহিদুল ইসলামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত শহিদুল ইসলাম হযরত ফাতিমা (রাঃ) পৌর বালিকা বিদ্যালয় ও কলেজের অফিস সহায়ক হিসাবে কর্মরত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৌনি সেন গুপ্ত জানান, বজ্রপাতে আহত ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তার মৃত্যু হয়।

উলিপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর আনিছুর রহমান বজ্রপাতে একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ