Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে নারীসহ ২ জনের অপমৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর নারীসহ দুই জনের অপমৃত্যু হয়েছে। এর মধ্যে যাত্রাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে সোহেল মোল্লা নামে এক নির্মান শ্রমিক এবং উত্তরায় ছাদ থেকে পড়ে এক গৃহকর্মী নিহত হয়েছেন। অপরদিকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ঢাকা কেন্দ্রীয় কারাগারের এক হাজতি। ময়না তদন্তের জন্য লাশগুলো ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, গতকাল রোববার যাত্রবাড়ি শহীদ ফারুক হোসেন সড়কে একটি নির্মাণাধীন ভবনের চারতলার প্লাস্টারের কাজ করছিলেন সোহেল। তখন পাশের বিদ্যুতের তারের সঙ্গে হাত লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়। সেখান থেকেই ভবনের নিচে পড়ে যান তিনি। ঢাকা মেডিকেল নেয়ার পর তার মৃত্যু হয়। নিহত সোহেল মোল্লা পটুয়াখালী বাউফল উপজেলার জলতা গ্রামের আব্দুল কাদের মোল্লার ছেলে।
এছাড়া শনিবার রাত ১০টার দিকে উত্তরা ১০ নম্বর সেক্টরের ১৭ নম্বর বাড়িতে ছাদ থেকে পড়ে রুবি বেগম নামে এক গৃহকর্মী নিহত হয়েছেন। তবে গৃহকর্তার দাবি রুবি ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছে। রুবি নেত্রকোনা সদর উপজেলার কচু দিয়ারী গ্রামের চান মিয়ার মেয়ে।
এদিকে গতকাল রোববার ঢাকার কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে থাকা হাজতি মো. বাদশা চিকিৎসাধীন অবস্থায় ঢামেক হাসপাতালে মারা গেছেন। কারারক্ষী মো. নাসির বলেন, বাদশা হাজতি ছিলেন। গতকাল সকালে কারাগারে অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত ঢামেক হাসপাতালে নিয়ে আসি। বেলা ১১টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপমৃত্যু

৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ