Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মবিল লুব্রিক্যান্ট বাংলাদেশে নিয়ে এলো আকর্ষণীয় নতুন প্যাকেজিং

| প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : বাংলাদেশের অন্যতম নির্ভরযোগ্য লুব্রিক্যান্ট ব্র্যান্ড মবিল হোটেল র‌্যাডিসন বøু ওয়াটার গার্ডেনে এমজেএল বাংলাদেশ লিমিটেডের আয়োজিত এক জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে এর বিভিন্ন পণ্যের নতুন প্যাকেজিং উন্মোচন করেছে। বিশ্বব্যাপী গ্রাহকদের কথা মাথায় রেখেই সহজে ব্যবহারযোগ্য এ নতুন প্যাকের সূচনা করা হয় যা পণ্যের গুণগত মান বজায় রাখার পাশাপাশি দেবে সঠিক পণ্য কেনার নিশ্চয়তা। গ্রাহকদের সুবিধা এবং নিরাপত্তা নিশ্চিত করতে এক্সন-মবিল তার উদ্ভাবনের ধারাবাহিকতায় বাজারে নিয়ে এসেছে নতুন প্যাক। স্বল্প প্লাস্টিক ব্যবহার করে এই নতুন প্যাকেজিং তৈরি করা হয়েছে যা অত্যন্ত পরিবেশবান্ধব। আধুনিক প্যাকেজিংয়ের লেবেলটি আকারে বড় হওয়ায় প্রোডাক্টের গুণাবলি ও গ্রেড সহজেই দেখে বোঝা যায় যা গ্রাহকদের সঠিক পণ্যটি বেছে নিতে সহায়তা করে।
নতুন প্যাকেজিং আগের থেকে সিøম ও লম্বা এবং ভিন্ন ভিন্ন পণ্যের জন্য রয়েছে ভিন্ন ভিন্ন আকর্ষণীয় রঙের প্যাক। নকল এড়ানোর জন্য নতুন প্যাকে আছে ব্যাচ নম্বর এবং ক্যাপের নিচে ফিজিক্যাল ইন্ডাকশন সিল। অনুষ্ঠানে এক্সন-মবিলের এশিয়া প্যাসিফিক এফডিএস ক্লাস্টার ম্যানেজার ইয়াসির আল-আজাওয়ি; এক্সন মবিলের এশিয়া প্যাসিফিক লুব্রিক্যান্টন্সের মার্কেটিং ম্যানেজার জোয়ানে ইউ এবং এমজেএল বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আজম জে চৌধুরী অনুষ্ঠানে বক্তব্য রাখেন। এক্সন-মবিলের এশিয়া প্যাসিফিক লুব্রিক্যান্টন্সের সেলস ডিরেক্টর তিও সং পিং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ