Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

মানিকগঞ্জে ২ জনের মৃত্যু, আহত ৪০

বগুড়ায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে অ্যাম্বুলেন্স চালকসহ নিহত ২

| প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ার শেরপুরের গাড়িদহ এলাকায় উত্তরবঙ্গ মহাসড়কে একটি লাশবাহী অ্যাম্বুলেন্সের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছেন। বুধবার সকালে এ দুর্ঘটনা ঘটে। এতে আরো দু’জন আহত হয়েছেন। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।  নিহতরা হলেন- অ্যাম্বুলেন্স চালক গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ছোনতলা গ্রামের মজিবর রহমানের ছেলে রেজানুর রহমান ম-ল (৩৮) ও সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সোনারায় গ্রামের গোলাম হোসেন (৫০)।
জানা যায়, বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সিরাজগঞ্জের রায়গঞ্জের দেবরাজপুর গ্রামের হারান চন্দ্র (৮০) মারা যান। তার লাশ স্বজনরা বুধবার সকালে অ্যাম্বুলেন্সে (ঢাকা মেট্রো-প-৫১-১৪২০) নিয়ে যাচ্ছিলেন। সকাল ৬টার দিকে শেরপুরের গাড়িদহ এলাকায় মহাসড়কে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক সামনে থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে অ্যাম্বুলেন্সটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক রেজানুর রহমান মারা যান। আহত হন অ্যাম্বুলেন্সে থাকা মৃত ব্যক্তির প্রতিবেশী  গোলাম হোসেনসহ তিনজন। তাদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করা হলে দুপুরে গোলাম হোসেন মারা যান।
মানিকগঞ্জে নিহত ২
মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জ সদর উপজেলার ভাটবাউর এলাকায় যাত্রীবাহী বাস ও  ট্রাকের  মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে এক বাসযাত্রী নিহত হন, আহত হন অপর ৪১ জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। গত মঙ্গলবার রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত ৪১ জনকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর আহত  ৯ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। ঢাকায় নেয়ার পথে আরো একজন মারা যান। হতাহতদের বাড়ি পটুয়াখালী জেলার  খেপুপাড়া ও মহিপুর উপজেলার বিভিন্ন গ্রামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ