Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ প্যাসিফিক মোটরস লিমিটেড ক্লায়েন্টদের জন্য এক্সক্লুসিভ অটো লোন চালু করেছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ৬:৫৩ পিএম

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ সম্প্রতি প্যাসিফিক মোটরস লিমিটেড (নিসান বাংলাদেশ) এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে প্যাসিফিক মোটরস লিমিটেডের ক্লায়েন্টরা ৭.৯৯% সুদের হারে অগ্রাধিকারমূলক ভিত্তিতে ৪০ লাখ টাকা পর্যন্ত এক্সক্লুসিভ অটো লোন গ্রহণ করতে পারবেন।

প্যাসিফিক মোটরস লিমিটেডের (নিসান বাংলাদেশ) প্রধান কার্যালয়ে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ এবং প্যাসিফিক মোটরস লিমিটেডের (নিসান বাংলাদেশ) মধ্যে সমঝোতা স্মারকটি স্বাক্ষরিত হয়েছে। অনুষ্ঠানে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের হেড, মর্টগেজ অ্যান্ড অটো লোন মোঃ আনোয়ার তৌহিদ, ইসলামিক ব্যাংকিং-এর পরিচালক আসিফ রহমান; এবং প্যাসিফিক মোটরস লিমিটেডের (নিসান বাংলাদেশ) ডেপুটি ডিরেক্টর, ফারজানা খান উপস্থিত ছিলেন।

অটো লোন পেতে বা ব্যাঙ্কের অটো ফাইন্যান্সিং সুবিধাগুলি সম্পর্কে আরও জানতে আগ্রহী গ্রাহকরা তাদের নিকটতম স্ট্যান্ডার্ড চার্টার্ড শাখায় যোগাযোগ করতে পারেন অথবা যে কোন সময় ১৬২২৩ নম্বরে ক্লায়েন্ট কেয়ার সেন্টারে কল করতে পারেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ