Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কন্যাশিশুকে প্রাইভেট পড়াতে গিয়ে ধর্ষণচেষ্টা: গৃহশিক্ষকের কারাদণ্ড

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২২, ৫:৪৭ পিএম

প্লে শ্রেণিতে পড়ুয়া ছয় বছর বয়সী এক কন্যাশিশুকে প্রাইভেট পড়াতে গিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মোনায়েম বিল্লাহ (২২) নামে এক গৃহশিক্ষকের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হেলেনা পারভীন এ দণ্ড প্রদান করেন।
আদালত সূত্র জানায়, সকালে শহরের কাচারিপাড়া মহল্লার জনৈক ব্যক্তির ছয় বছর বয়সী ও প্লে শ্রেণিতে পড়ুয়া কন্যাশিশুকে প্রতিদিনের ন্যায় বাসায় প্রাইভেট পড়াতে যান তাদেরই গৃহশিক্ষক মোনায়েম বিল্লাহ। এসময় শিশুটির মা-বাবা দু’জনেই বাসার বাইরে থাকায় মোনায়েম ওই শিশুকে পড়ানোর পরিবর্তে ধর্ষণের চেষ্টা করে এবং শ্লীলতাহানী করে। হঠাৎ শিশুটির মা বাসায় এসে ঘটনা দেখে ফেললে আশপাশের লোকজন ডেকে ওই গৃহশিক্ষককে আটক করেন। পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন সাক্ষ্যপ্রমাণ শেষে গৃহশিক্ষক মোনায়েমকে ৯ মাস ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। একই সাথে আরও ৫শ টাকা অর্থদণ্ডও করা হয় মোনায়েমকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ