Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সাহসী সাজে ‘উইঙ্ক গার্ল’ প্রিয়া প্রকাশ ভারিয়ার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

প্রিয়া প্রকাশ ভারিয়ার তার ভক্তদের মাঝে উইঙ্ক গার্ল নামেই পরিচিত। তিনি এক রাতের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তার ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। তেলেগু ও মালায়ালাম ছবিতে কাজ করতে দেখা যায় তাকে। গানের রেকর্ডিংয়ের পাশাপাশি মডেলিং দুনিয়াতেও তার বেশ নামডাক। সম্প্রতি নিজের বোল্ড লুকের খাতিরেই চর্চার আলোয় প্রিয়া প্রকাশ ভারিয়ার।
সম্প্রতি ইন্ডাস্ট্রির একটি বড় ইভেন্টে বোল্ড লুকে উপস্থিত হয়ে সকলের নজর কেড়েছেন প্রিয়া প্রকাশ। ব্যাঙ্গালোরে ২০২২’এর সীমা অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে তার এই চোখ ধাঁধানো রূপের ঝলক পাগল করে দিয়েছে ভক্তদের। কালো ডিপ ভি নেক লং গাউনে এদিন নজর কেড়েছেন প্রিয়া প্রকাশ। মানানসই হাই হিলে চুল সেট করে বেঁধেছিলেন তিনি। নুড মেকআপে তার টোনড বডি কিছুটা হলেও দৃশ্যমান ছিল। অবশ্য নিজের সেই ভিডিও অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়, যা ভাইরাল হওয়ার সাথে সাথেই নেটদুনিয়ায় আবারো চর্চায় উইঙ্ক গার্ল।
বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ প্রিয়া প্রকাশ ভারিয়ার। ইনস্টাগ্রামের পাতায় তার ফলোয়ার্স সংখ্যা ৭.২ মিলিয়ন। শুধুমাত্র ক্যামেরার সামনেই নয় বাস্তবেও তিনি যে যথেষ্ট স্টাইলিশ ও লাস্যময়ী, সেটা অবশ্য তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে। ভক্তদের পাশাপাশি নেটনাগরিকরাও যে আবারো তার রূপের গুনে মুগ্ধ হয়েছেন, সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। সম্প্রতি অভিনেত্রীর সাম্প্রতিক ইভেন্ট লুক একরাশ প্রশংসায় এনে দিয়েছে প্রিয়া প্রকাশকে। সেই সমস্ত প্রশংসায় ভরা মন্তব্যের দেখা মিলবে অভিনেত্রীর শেয়ার করা সাম্প্রতিক ভিডিওর কমেন্টবক্সেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাহসী সাজে ‘উইঙ্ক গার্ল’ প্রিয়া প্রকাশ ভারিয়ার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ