Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সিঙ্গাপুরে পৌঁছেছেন প্রেসিডেন্ট

| প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : চোখের চিকিৎসা ও নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য ছয় দিনের সফরে সিঙ্গাপুরে গেলেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ বিমানের একটি ভিভিআইপি ফ্লাইটে প্রেসিডেন্ট ঢাকা ত্যাগ করেন। সিঙ্গাপুর সময় বিকাল ৪টা ৫০ মিনিটে তার বিমানটি চাঙ্গি ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে পৌঁছায় বলে প্রেসিডেন্টের প্রেস সচিব জয়নাল আবেদীন টেলিফোনে জানিয়েছেন। সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মাহবুব উজ জামান প্রেসিডেন্টকে বিমানবন্দরে স্বাগত জানান। চিকিৎসা শেষে আগামী ১১ ডিসেম্বর প্রেসিডেন্টের দেশে ফেরার কথা রয়েছে বলে প্রেস সচিব জানিয়েছেন। শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী ও পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রেসিডেন্টকে বিদায় জানান। মন্ত্রিপরিষদ সচিব, কূটনৈতিক কোরের ডিনসহ বেসামরিক-সামরিক কর্মকর্তারাও এ সময় উপস্থিত ছিলেন।
স্পিকার হিসেবে দায়িত্ব পালনের সময়ও আবদুল হামিদকে চোখের চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যেতে হয়েছে। সে সময় সিঙ্গাপুরের ন্যাশনাল আই হসপিটালে চোখ ও মাউন্ট এলিজাবেথ হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন তিনি। প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নেয়ার পর সিঙ্গাপুরের পাশাপাশি কয়েক দফা যুক্তরাজ্যে গিয়েও চিকিৎসা নিয়েছেন আবদুল হামিদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেসিডেন্ট

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ