Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরামপুরে গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পর্শে কৃষকের মৃত্যু!

বিরামপুর( দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ৮:১৪ পিএম

আজ শুক্রবার, বিকালে বিরামপুর উপজেলার জোতবাণী ইউনিয়নের তকিপুর টেগরা মৌজার রূপচন্দ্রপুর গ্রামের সবদার আলীর পুত্র কৃষক মিলন হোসেন (৪০) নিজ বাড়ির পাশে গাছের ডাল কাটার সময় বিদ্যুৎ স্পর্শে গুরুতর আহত হয়। পল্লী বিদ্যুতের একটি মেইন ফিডারের তার উক্ত মিলন হোসেনের বাড়ির উপর দিয়ে চলমান বাড়ির পাশ গাছের সাথে বিদ্যুতের মেইন তার লেগে থাকায় গাছের ডাল কাটার সময় অসাবধানয় মিলন হোসেন ওই গাছের ডাল কাটার সময় বিদ্যুৎ স্পর্শে গুরুতর আহত হয়। প্রতিবেশীরা আশঙ্খা জনক অবস্থায় মিলন হোসেন কে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়, বিষয়টি নিশ্চিত করেন বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বরত ডা: শাহরিয়ার পারভেজ।
এ ব্যাপারে বিরামপুর থানার ওসি সুমন কুমার মোহন্ত জানান, অভিযোগ না থাকায় প্রাথমিক সুরাত হাল রিপোর্টের পর কৃষক মিলন হোসেনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে বিরামপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কৃষকের মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ