Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তেজগাঁওয়ে ট্রাকের ধাক্কায় কাঠ ব্যবসায়ী নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ৬:২০ পিএম

রাজধানীর তেজগাঁও কারওয়ান বাজার ডিআইটি মার্কেটের সামনে রাস্তা পারাপারের সময় ট্রাকের ধাক্কায় বজেন্দ্র চন্দ্র মন্ডল (৬০) নামে এক কাঠ ব্যবসায়ী নিহত হয়েছেন।

বজেন্দ্র চন্দ্র মন্ডল মুন্সিগঞ্জের বিক্রমপুর উপজেলার বাসিন্দা। বর্তমানে তেজগাঁও রেলগেট কাঠপট্টি এলাকায় থাকতেন।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত বজেন্দ্র চন্দ্র মন্ডলের ছেলে বিনয় চন্দ্র মন্ডল জানান, আমার বাবা একজন কাঠ ব্যবসায়ী। আজ তার একটি দরকারি কাজে তেজগাঁওয়ে কারওয়ান বাজার ১ নম্বর ডিআইটি মার্কেটের সামনে দিয়ে রাস্তা পারাপারের সময় ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য লাশ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ