Inqilab Logo

মঙ্গলবার, ৩০ মে ২০২৩, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ৯ যিলক্বদ ১৪৪৪ হিজরী

জামাল ভূঁইয়ারা কম্বোডিয়ায়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে জামাল ভূঁইয়ারা এখন কম্বোডিয়ায় অবস্থান করছেন। বুধবার রাত ২ টায় ঢাকা থেকে রওয়ানা হয়ে গতকাল বাংলাদেশ সময় সকাল ৯টায় (স্থানীয় সময় সকাল ১০টা) কম্বোডিয়ার রাজধানী নমপেন বিমান বন্দরে নামে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। সেখানে নমপেন হোটেলে উঠেছে জামাল বাহিনী।
নমপেন থেকে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট জানায়, দলের সব খেলোয়াড় ও কর্মকর্তারা সুস্থ আছেন। তারা বিশ্রামে থাকার কারণে কাল জামাল ভূঁইয়াদের অনুশীলন হয়নি। আজ বিকালে নমপেন আর্মি স্পোর্টস গ্রাউন্ডে লাল-সবুজরা অনুশীলন করবে। কম্বোডিয়ার আবহাওয়া বর্তমানে বাংলাদেশের মতোই। বেশ কয়েকদিন ধরে দেশটিতে বৃষ্টি হচ্ছে। ফলে সেখানকার মাঠ এখন ভেজা। ফলে বৃষ্টিভেজা পিচ্ছিল মাঠেই অনুশীলন করতে হবে বাংলাদেশ দলকে। আগামী ২২ সেপ্টেম্বর কম্বোডিয়া জাতীয় দলের বিপক্ষে একটি ফিফা প্রীতি ম্যাচ খেলবেন জামাল-জিকোরা। তবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) বিশ্বস্ত সুত্র জানিয়েছে, সেখানে এর আগে ১৯ সেপ্টেম্বর স্বাগতিক দলের বিপক্ষে আনঅফিসিয়াল একটি ম্যাচ খেলবে বাংলাদেশ। ম্যাচটি ফিফা স্বীকৃত নয় এবং খেলা হবে ক্লোজডোর স্টেডিয়ামে। ২২ সেপ্টম্বর ফিফা প্রীতি ম্যাচ খেলে পরের দিনই নেপালের রাজধানী কাঠমান্ডুর উদ্দেশ্যে রওয়ানা হবে বাংলাদেশ দল। সেখানে ২৭ সেপ্টেম্বর স্বাগতিক নেপালের বিপক্ষে আরেকটি প্রীতি ম্যাচ খেলবেন জামালরা। ওই ম্যাচ শেষে পরের দিনই লাল-সবুজরা ফিরবে দেশে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামাল ভূঁইয়ারা কম্বোডিয়ায়

১৬ সেপ্টেম্বর, ২০২২
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ