Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মোংলায় বিপুল পরিমাণ চোরাই ডিজেলসহ বোট জব্দ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২২, ৫:৫২ পিএম


কোস্ট গার্ড পশ্চিম জোন অধিনস্থ বিসিজি বেইস মোংলা’র অভিযানে বিপুল পরিমাণ চোরাই ডিজেলসহ একটি স্টীল বডি নৌকা জব্দ করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত পৌনে দু’টার দিকে মোংলা উপকূলবর্তী এলাকা থেকে চোরাই ডিজেলের এই চালান জব্দ করা হয়।আজ বুধবার দুপুরে লেঃ কমান্ডার এম মামুনুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিঙ্গপ্তির মাধ্যমে জানানো হয়।
গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে মোংলা উপকূলবর্তী এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ১ টি ইঞ্জিন চালিত স্টীল বডি নৌকা থেকে আনুমানিক ৫ হাজার ৪৮০ লিটার চোরাই ডিজেলসহ জাহাজে ব্যবহৃত বিভিন্ন ধরণের প্রায় ১ হাজার মিটার রশি জব্দ করা হয়। এর আগে কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। জব্দকৃত চোরাই ডিজেল, রশি এবং নৌকা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মোংলা থানায় হস্তান্তর করা হয়। তবে এ ঘটনার সাথে সম্পৃক্তদের খুঁজে পেতে কোস্টগার্ডের সদস্যরা অনুসন্ধান চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ