Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে ইসলামী আন্দোলনের প্রচার ও মিডিয়া উপ-কমিটি গঠন

সিলেটে ব্যুরো | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২২, ৪:২৭ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট এর প্রচার ও মিডিয়া উপ কমিটি গঠন উপলক্ষে যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১১ টায় নগরীর সুরমা টাওয়ারস্থ ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর কার্যলয়ে যৌথ সভা অনুষ্ঠিত হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি আলহাজ্ব নজির আহমদ এর সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি হাফিজ মাওলানা ইমাদ উদ্দিনের পরিচালনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক এডভোকেট হাফিজ মাওলানা মাহমুদুল হাসান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় শুরা সদস্য ও সিলেট জেলা সভাপতি মুফতী সাঈদ আহমেদ, জেলা সহ-সভাপতি হযরত মাওলানা আমির উদ্দিন বিশ্বনাথী, মহানগর সহ-সভাপতি হাফিজ মাওলানা আসাদ উদ্দিন জৈন্তাপুরী সহ সিলেট জেলা মহানগর নেতৃবৃন্দ। সভা শেষে ইসলাম দেশ ও মানবতার মুক্তির লক্ষ্যে সাম্য, মানবিক মর্যাদা ও ন্যায় বিচার সহ একটি কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় দাওয়াতী কাজের অংশ হিসেবে সিলেটে ইসলামী আন্দোলনের ৭ সদস্য বিশিষ্ট প্রচার ও মিডিয়া উপ-কমিটি গঠন করা হয়।

কমিটির দায়িত্বশীলরা হলেন আহবায়ক ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, যুগ্ম আহবায়ক হযরত মাওলানা আমির উদ্দিন বিশ্বনাথী, সদস্য সচিব মুফতি ফয়জুল হাসান চৌধুরী, সদস্য হাফিজ নোমান আল ফাহাদ, মুফতী রবিউল ইসলাম, সিদ্দিকুর রহমান, আল বাবুল হক চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ