Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনা নগর বিএনপির সম্মেলন সফলে পাঁচটি উপ-কমিটি গঠন

প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : বিএনপি খুলনা মহানগর শাখার সম্মেলন সফল করতে এবং মহানগরীর অন্তর্গত ৫ থানার সম্মেলনের তারিখ নির্ধারণের লক্ষ্যে সভা গতকাল শনিবার দুপুরে দলীয় কার্যালয়ে মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় মহানগর বিএনপির সম্মেলনস্থল পরিবর্তন করে শহীদ হাদিস পার্ক নির্ধারণ করা হয়। সার্কিট হাউজ মাঠে ওই সময় বাণিজ্য মেলা হওয়ায় ভেন্যু পরিবর্তন করা হয়েছে।
সভায় মহানগর বিএনপির সম্মেলন সফল করতে পাঁচটি উপ-কমিটি গঠন করা হয়।
বিএনপি চেযারপারসনের উপদেষ্টা পরিষদ সদস্য এম নুরুল ইসলাম দাদু ভাইকে আহŸায়ক করে নির্বাচন কমিশন গঠন করা হয়। কমিশনের অন্যান্য সদস্যরা হলেন কাজী সেকেন্দার আলী ডালিম, সৈয়দা নার্গিস আলী, অ্যাড. আব্দুল্লাহ হোসেন বাচ্চু, অ্যাড. সরদার ইউনুস ও অ্যাড. মঞ্জুর আহমেদ।
সাংগঠনিক উপ কমিটি : চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, সদস্য সচিব ফখরুল আলম। ৫ থানা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকবৃন্দ এই কমিটির সদস্য থাকবেন।
আপিল ও আরব্রিটেশন কমিটি : চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, সদস্য ফখরুল আলম, অধ্যক্ষ তারিকুল ইসলাম।
ব্যবস্থাপনা কমিটি : আহŸায়ক সেকেন্দার জাফরউল্লাহ খান সাচ্চু, সদস্য সচিব অধ্যক্ষ তারিকুল ইসলাম।
গঠনতন্ত্র সংশোধন ও মৃত্যুবরণকারী নেতাকর্মীদের তালিকা প্রস্তত কমিটি : আহŸায়ক অ্যাড. বজলুর রহমান, যুগ্ম আহŸায়ক সিরাজুল ইসলাম, স ম আব্দুর রহমান। ৫ থানা বিএনপির সভাপতিবৃন্দ এই কমিটির সদস্য থাকবেন।
সম্মেলনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে সুসম্পন্ন করতে প্রয়োজনে উপ-কমিটির সংখ্যা ও গঠিত কমিটির সদস্য সংখ্যা আরও বাড়তে পারে। সভায় ৫ থানা বিএনপির সম্মেলনের তারিখ চ‚ড়ান্ত করা হয়।
২৩ ফেব্রæয়ারি মঙ্গলবার খানজাহান আলী থানা, ২৪ ফেব্রæয়ারি (বুধবার) সোনাডাঙ্গা থানা, ২৫ ফেব্রæয়ারি (বৃহস্পতিবার) সদর থানা, ২৬ ফেব্রæয়ারি (শুক্রবার) খালিশপুর থানা এবং ২৭ ফেব্রæয়ারি (শনিবার) দৌলতপুর থানা বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা নগর বিএনপির সম্মেলন সফলে পাঁচটি উপ-কমিটি গঠন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ