Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় প্রেস ক্লাবের ফিটনেস সেন্টারের শুভ উদ্বোধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২২, ৮:২১ পিএম

সাংবাদিকরা জাতির বিবেক। তারা সবার খবর রাখলেও নিজেদের প্রতি বরাবরই উদাসীন থাকেন। আমরা দেখেছি কোভিডকালীন সময়ে সারাদেশে লকডাউন চলাকালে সবাই ঘরের মধ্যে থাকলেও সাংবাদিকদের মাঠে থাকতে হয়েছে খবর সংগ্রহ করার জন্য। সাংবাদিকরা আলাদা করে শরীর চর্চার কাজটি করতে পারেন না সময়ে অভাবে। জাতীয় প্রেস ক্লাবে অবস্থানকালে তারা যাতে কাজের ফাঁকে নিজেদের শরীরের যতœ নিতে পারে সে বিবেচনায় এই ফিটনেস সেন্টার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আজ জাতীয় প্রেস ক্লাবের তিনতলায় সদ্যনির্মিত ফিটনেস সেন্টার উদ্বোধনকালে মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল একথা বলেন।

প্রেস ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাইফ পাওয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মোঃ রুহুল আমিন। ব্যবস্থাপনা কমিটির সদস্য ও ক্রীড়া উপ-কমিটির আহবায়ক শাহনাজ সিদ্দিকী সোমার সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, সিনিয়র সহ-সভাপতি হাসান হাফিজ, যুগ্ম সম্পাদক মোঃ আশরাফ আলী, কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী, ব্যবস্থাপনা কমিটির সদস্য কাজী রওনাক হোসেন ও ভানুরঞ্জন চক্রবর্তী।

এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি সাইফুল আলম, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)-এর প্রধান সম্পাদক ও ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্রের সভাপতি নাসিমুন আরা হক মিনু, ডিবিসি টিভির বার্তা প্রধান প্রণব সাহা, সিনিয়র সাংবাদিক মোঃ সফিকুল করিম সাবু, মো: হাসান উল্লাহ খান রানা, মোজাম্মেল হক চঞ্চলসহ জাতীয় প্রেস ক্লাবের সদস্যবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ