Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিজিএমইএ ও ওসিএআইবি সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট প্রশিক্ষনে সহযোগিতা প্রদানে ইচ্ছুক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২২, ৮:০৮ পিএম

বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতি (বিজিএমইএ) এবং ওভারসিস চাইনিজ এসোসিয়েশন ইন বাংলাদেশ পোশাক শিল্পের সাপ্লাই চেইন ব্যবস্থাপনায় মধ্যম স্তরের ব্যবস্থাপকদের জ্ঞান ও দক্ষতা বাড়ানোর জন্য তাদের প্রশিক্ষন প্রদানে সহযোগিতা করতে ইচ্ছুক।

১১ সেপ্টেম্বর ২০২২ ঢাকায় বিজিএমইএ কার্যালয়ে বিজিএমইএ সভাপতি ফারুক হাসানের সঙ্গে ওসিএআইবি এর প্রতিষ্ঠাতা সভাপতি লিও ঝুয়াং সাক্ষাৎকালে এ আগ্রহ ব্যক্ত করা হয়।
বিজিএমইএ এর সহ-সভাপতি মোঃ নাসির উদ্দিনও এ সময় উপস্থিত ছিলেন।

বিজিএমইএ সভাপতি ফারুক হাসান বলেন, বাংলাদেশের পোশাক শিল্প তার প্রতিযোগী সক্ষমতা বাড়াতে ক্রমাগত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে এবং এক্ষেত্রে শ্রমিকদের দক্ষতা উন্নয়ন এবং মধ্যম পর্যায়ের ব্যবস্থাপনাকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়া হয়েছে।
তিনি আরও বলেন, সাপ্লাই চেইন ব্যবস্থাপনায় মিড লেভেল ম্যানেজারদের দক্ষতা বাড়াতে বিজিএমইএ ওসিএআইবি এর সাথে একত্রে কাজ করতে আগ্রহী, যা কিনা প্রতিযোগিতামূলক ব্যবসায়িক প্রেক্ষাপটে পোশাক শিল্পের সাফল্য নির্ধারনে একটি প্রধান নির্ণায়ক বা মানদন্ড হিসেবে কাজ করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ম্যানেজমেন্ট প্রশিক্ষন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ