Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টিআরপির শীর্ষে ‘গৌরী এলো’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

কোন সিরিয়াল দর্শকদের ভালোবাসা পেয়ে টিআরপি তালিকার শীর্ষে পৌঁছে গেল আর কোন সিরিয়াল চলে গেল পিছনে তা জানতে আগ্রহী থাকেন সকলেই। কারণ টিআরপি তালিকায় পাওয়া নম্বরের উপরেই নির্ভর করে থাকে সিরিয়ালের ভবিষ্যৎ। তাই টিআরপি তালিকা ধরে রাখতে জোর লড়াই চলে বাংলার দুই বেসরকারি টেলিভিশন চ্যানেল স্টার জলসা এবং জি বাংলার বিভিন্ন ধারাবাহিকের মধ্যে।
চলতি সপ্তাহে টিআরপি তালিকায় সবাইকে পিছনে ফেলে বেঙ্গল টপার হয়েছে জি বাংলার ‘গৌরী এলো’ সিরিয়াল ৭.৫ নম্বর পেয়ে টিআরপি তালিকায় প্রথম স্থানে উঠে এসেছে ঈশান গৌরীরা পাশাপাশি তালিকায় দ্বিতীয় স্থান ধরে রেখেছে জি বাংলারই অপর ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ স্বয়ম্ভু আর জগদ্ধাত্রী রসায়ন দর্শকদের বেশ পছন্দ হয়েছে বোঝাই যাচ্ছে। অন্যদিকে টিআরপি তালিকায় তৃতীয় স্থান অর্জন করে চ্যানেল টপার হয়েছে স্টার জলসার সিরিয়াল ধুলোকনা। চতুর্থ স্থান অর্জন করেছে এই চ্যানেলেরই অপর ধারাবাহিক গাঁটছড়ার সিংহ রায় পরিবার পাশাপাশি তালিকায় ৫ নম্বর স্থান অর্জন করেছে জি বাংলার সিরিয়াল খেলনা বাড়ি এই বারেই প্রথমবার টিআরপির তালিকায় সেরা পাঁচে জায়গা করে নিল এই সিরিয়াল। অন্যদিকে, এর আগে ৫৬ সপ্তাহ ধরে বঙ্গ সেরা জায়গা ধরে রেখেছিল জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল মিঠাই তবে বেশ কিছুদিন ধরেই টিআরপি তালিকায় সেরার শিরোপা হারিয়েছে মোদক পরিবার। এই সপ্তাহে তালিকায় আরও কিছুটা পিছিয়ে সাত নম্বরে নেমে গেছে এই সিরিয়াল।
এক ঝলকে গেল সপ্তাহের সম্পূর্ণ টিআরপি তালিকাঃ
১. গৌরী এলো (৭.৫), ২. জগদ্ধাত্রী (৭.০), ৩. ধুলোকণা (৬.৭), ৪. গাঁটছড়া (৬.৫), ৫. খেলনা বাড়ি (৬.১), ৬. আলতা ফড়িং (৫.৯), ৭. মাধবীলতা (৫.৮) এবং মিঠাই (৫.৮), ৮. অনুরাগের ছোঁয়া (৫.৭), ৯. নবম- নবাব নন্দিনী (৫.৪), ১০. লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৫.৩)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিআরপির শীর্ষে ‘গৌরী এলো’
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ