Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রুয়েটের ১ম বর্ষ ভর্তির দ্বিতীয় তালিকা প্রকাশ

| প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাবি রিপোর্টার : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) ২০১৬- ২০১৭ শিক্ষাবর্ষে ১ম বর্ষ ভর্তির জন্য নির্বাচিত প্রার্থীর দ্বিতীয় তালিকা প্রকাশ করা হয়েছে। দ্বিতীয় তালিকায় ভর্তির জন্য নির্বাচিত ছাত্র-ছাত্রীকে আগামী ৮ ডিসেম্বর বৃহস্পতিবার ভর্তি হতে হবে। গতকাল সোমবার ১ম বর্ষ ভর্তি কমিটির সভাপতি প্রফেসর ড. মো: আব্দুস সোহবান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।
এতে আরো বলা হয়, মেধা তালিকায় ‘ক’ গ্রুপে ৮৪১ থেকে ১৫৫০তম পর্যন্ত এবং ‘খ’ গ্রুপে ৩১ থেকে ৬০তম স্থান অর্জনকারী ছাত্র-ছাত্রীর দ্বিতীয় তালিকায় ভর্তির জন্য নির্বাচিত হয়েছে। দ্বিতীয় তালিকায় নির্বাচিত ছাত্র-ছাত্রীকে আগামী ৮ ডিসেম্বর বৃহম্পতিবার সকাল ৯ টায় ভর্তির জন্য উপস্থিত হতে হবে।    নির্ধারিত সময়ে কোনো ছাত্র-ছাত্রী ভর্তি হতে ব্যর্থ হলে তার ভর্তির যোগ্যতা বাতিল হয়ে যাবে এবং আসন শূন্য থাকা সাপেক্ষে মেধা তালিকা থেকে শূন্য আসনে ভর্তি করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভর্তির


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ