Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পাকিস্তানে বন্যা দুর্গতদের পাশে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ভয়বাহ বন্যায় পাকিস্তানের এক তৃতীয়াংশ প্রায় পানির নিচ। এমন পরিস্থিতি দেখে উদ্বেগে সারা বিশ্বের মানুষ। কয়েক দিন আগে পাকিস্তানের অভিনেত্রী মেহউইশ হায়াত উষ্মা প্রকাশ করে বলেন, পাকিস্তানের এই ভয়াবহ পরিস্থিতিতে কেন নিশ্চুপ বলিউড? পাকিস্তানে বলিউড তারকারা ভীষণ জনপ্রিয় যে তা বলা বাহুল্য।
বিটাউনের খানেদের বিরাট ক্রেজ রয়েছে পাকিস্তানি দর্শকদের মধ্যে। মেহউইশ হায়াত-এর মন্তব্যের রেশ কাটতে না কাটতেই সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেতা অনিল কাপুর। পাকিস্তানের বন্যার জন্য অনিল কাপুর ৫ কোটি টাকা দান করেছেন। সোশ্যাল মিডিয়ায় থেকে এমন তথ্যই জানা যাচ্ছে।
তবে এই রিপোর্ট সামনে আসার পর থেকে একদল নেমে পড়ছে তারকাকে ট্রোলড করতে কেন তিনি সাহায্যের হাত বাড়িয়ে দিলেন প্রতিবেশীর দিকের দিক সেই নিয়ে নানা অসন্তোষ নেটপাড়ায়। তবে বলিউড থেকে শুধু অনিল কাপুর নন সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাটও ।
নেটফিক্স সিরিজের ‘নেভার হেভ আই এভার’ খ্যাত অভিনেত্রী পূর্ণা জদন্নাথনও পাকিস্তানের বন্যা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। ইতোমধ্যেই পাকিস্তানি সেলিব্রিটিরা তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সাহায্য চেয়েছেন বন্যা দুর্গতদের সাহায্য করার জন্য। পাকিস্তানি অভিনেত্রী মেহউইশ হায়াত আন্তর্জাতিক ক্ষেত্রে ভয়াবহ পরিস্থিতি তুলে ধরার চেষ্টা করছেন।
বিবিসি’তে তিনি কথা বলেছেন পাকিস্তানের মর্মান্তিক পরিস্থিতি নিয়ে। মার্কিন সুপারমডেল বেলা হাদিদ সম্প্রতি পাকিস্তানের বন্যার ভিডিও শেয়ার করেছেন এবং বন্যা দুর্গতদের সাহায্য করার আশ্বাসও দিয়েছেন। বেলা তার পোস্টে লিখেছেন, ‘পাকিস্তানকে সাহায্য করার উপায় খুঁজছি। কারও কাছে কোনও তথ্য থাকলে আমায় মেসেজ করুন।’ সূত্র : টাইমস অব ইন্ডিয়া, ডেইলি নিউজ পোস্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তানে বন্যা দুর্গতদের পাশে!
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ