Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে বেপরোয়া বাসের ধাক্কায় এক শিক্ষার্থী নিহত-১ : আহত-৩

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ৮:২৮ পিএম

সিলেটের বিশ্বনাথে বেপরোয় বাসের ধাক্কায় সাহেদুজ্জান নামের এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো ৩শিক্ষার্থী। বুধবার বিকেল ৫টার দিকে রশিদপুর-বিশ্বনাথ সড়কের কারিকোনা ইভা ফার্ণিচারের সামনে এ ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর নাম মো: সাহেদুজ্জামান (১৬)। সে বিশ্বনাথ পৌরসভার ৮নং ওয়ার্ডের ইলামের গাঁও গ্রামের আব্দুল মালিক মামুনের পুত্র। আহতরা হলেন, পৌর শহরের জানাইয়া গ্রামের এলাই মিয়ার পুত্র জহির (১৯), চানশীর কাপন গ্রামের আল-আমিন (২০) ও উত্তর মিরের চর গ্রামের আব্দুর রশিদের পুত্র কাউসার আহমদ (১৫)।
নিহতের পিতা আব্দুল মালিক জানিয়েছেন, সাহেদুজ্জান আল-মদিনা বিদ্যানিকেতন স্কুলের ১০ শ্রেণীর ছাত্র। সে গত দু’দিন থেকে বিশ্বনাথ এডুকেশন কোচিং সেন্টারে কোচিং করতে যাচ্ছিল। গত কালের ন্যায় আজ বিকেল ৫টার দিকে কোচিংয়ে যাওয়ার পথে কারিকোনা নামক স্থানে গেলে সিলেট থেকে ছেড়ে আসা জগন্নাথপুর গামি (সিলেট-জ-১১-০৬০২) একটি বাস দুটি মোটর সাইকেলে ধাক্কা দেয় এতে গুরুত্বর আহত হন দুই মোটর সাইকেলে থাকা ৪ জন। স্থানীয়রা দ্রুত তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার সাহেদুজ্জামকে মৃত ঘোষনা করেন। ঘটনার পর পরই ঘাতক বাস চালক পালিয়ে যায়। তবে, বাস ও দুটি মোটর সাইকেল আটক করে থানায় নিয়ে আসেন পুলিশ।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ ওসি গাজি আতাউর রহমান ইনকিলাবকে জানান, বাস-মোটরসাইকেল সংঘর্ষে এক জনের মৃত্যু হয়েছে এবং বাকিরা হাসপাতালে ভর্তি রয়েছেন। বাস গাড়িটি আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ