Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোণার কলমাকান্দা থানা পুলিশের উদ্যোগে সম্প্রীতি ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

নেত্রকোণা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ৬:৩৯ পিএম

নেত্রকোণার নবাগত পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ এর প্রথম কলমাকান্দা থানা পরিদর্শন উপলক্ষে থানা প্রাঙ্গণে এক সম্প্রীতি ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বিকেলে কলমাকান্দা থানা পুলিশ এ সুধী সমাবেশের আয়োজন করে।

দুর্গাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলীর সভাপত্বিতে সম্প্রীতি ও সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ।

সুধী সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ খান।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কলমাকান্দা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল খালেক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবুল হাসেম।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি চন্দন বিশ্বাস, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আজাদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মজিবুর রহমান লাল মিয়া,
ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা ইসলাম উদ্দিন, পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দাস, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুজন সাহা, উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাজ্জাক আহমেদ রাজু, কৈলাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান সেলিম, সাধারণ সম্পাদক পলাশ বিশ্বাসসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন ইমাম পরিষদ, পূজা উদযাপন পরিষদ, গারো ও হাজং সম্প্রদায়ের নেতৃবৃন্দ।

সমাবেশে প্রধান অতিথি পুলিশ সুপার ফয়েজ আহমেদ বলেন, হিন্দু সম্প্রদায় তাদের সর্ব বৃহৎ ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দূর্গোৎসব যাতে সুষ্টু ও শান্তিপূর্ণভাবে পালন করতে পারে, জেলা পুলিশের পক্ষ থেকে চার স্থরে নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। তিনি কঠোর হুশিয়ারি উচ্চারণ করে বলেন, যদি কেউ সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের চেষ্টা করে তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে। তিনি জেলার সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি উন্নয়নে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ