Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামী সরকার যুবসমাজকে বিভ্রান্ত করে রেখেছে : জাগপা সভাপতি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ৫:১৮ পিএম

জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বলেছেন, গণতন্ত্র ও মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করতে যত আন্দোলন-সংগ্রাম হয়েছে, সবগুলোতে যুবকেরাই রাজপথে অগ্রণী ভূমিকা রেখেছে। তিনি বলেন, বাংলাদেশের যুবসমাজকে আওয়ামী সরকার বিভিন্নভাবে বিভ্রান্ত করে রেখেছে।

তার মতে, সন্ত্রাসবাদ, মাদকাসক্তি ও অনলাইন আসক্তির মাধ্যমে আজকে যুবসমাজকে ধ্বংস করে দেওয়ার পাঁয়তারা করছে একটি পক্ষ। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) যুব জাগপার ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে জাগপার মরহুম নেতা শফিউল আলম প্রধানের কবর জিয়ারত ও পুষ্পমাল্য অর্পণ শেষে এসব কথা বলেন তিনি।

খন্দকার লুৎফর রহমান বলেন, প্রধানমন্ত্রীকে ভারতের বিমানবন্দরে স্বাগত জানাতে ভারত সরকার যেভাবে একজন কম গুরুত্বপূর্ণ প্রতিমন্ত্রীকে বিমানবন্দরে পাঠিয়েছে, তাতে বাংলাদেশের মর্যাদাহানি হয়েছে।এ সময় উপস্থিত ছিলেন জাগপার সাধারণ সম্পাদক এস এম শাহাদত, কেন্দ্রীয় নেতা আবুল হোসেন, মো. আনোয়ার হোসেন, যুব জাগপা সভাপতি আমির হোসেন আমু, যুবনেতা মনজুরুল ইসলাম মঞ্জু, জাহিদুল ইসলাম, ওসমান আলী শেখ, তাজু সিকদার, তৌহিদুল ইসলাম তৌহিদ, আতিকুর রহমান প্রমুখ।

 



 

Show all comments
  • jack ali ৭ সেপ্টেম্বর, ২০২২, ৫:৩১ পিএম says : 0
    AwamiJonig has completely destroyed our young generation, they become chadabaz, rapist, they have torture room in universities most of them drug addict they don't study just they enrol college and universities. Awami Jongi used them against opposite party and attack them in barbarian way. O'Allah why we liberated our country???? O'Allah the whole belongs to You so You select a Muslim ruler who will represent you and rule by Qur'an so that we will able to live in peace with dignity and we will develop our country so that don't have depends on kafir country like kafir India China, Russia
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ