Inqilab Logo

মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবন ১৪৩১, ০৯ মুহাররম ১৪৪৬ হিজরী

স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ৩:৪১ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেছে স্বামী সাব্বির আলী (৪৫)। এ ঘটনায় নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। আহত সাব্বির আলীকে পুলিশ পাহাড়ায় চিকিৎসা দেওয়া হচ্ছে।

সোমবার ভোরে আশুলিয়ার নয়ারহাট এলাকায় এঘটনা ঘটলেও সকাল ১০ টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে।
নিহত রেবা বেগম (৪০) ঝালকাঠি জেলার কাঠালিয়া থানার আমুয়া এলাকার বাসিন্দা আব্দুর রশিদ মোল্লার মেয়ে। পরিবার নিয়ে দীর্ঘদিন ধরে নয়ারহাটের ধনিয়া এলাকার সাইদুল ইসলামের ভাড়া বাড়িতে বসবাস করে আসছিলেন তারা। তার স্বামী সাব্বির আলী সিকিউরিটি গার্ডের চাকরি করেন। নিহত রেবা তার দ্বিতীয় স্ত্রী।
প্রতিবেশীদের বরাত দিয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হাচিব সিকদার বলেন, একদিকে দুই স্ত্রী অন্যদিকে অভাবঅনটন এসব নিয়ে প্রায়ই তাদের মধ্যে কলহ চলতেই থাকতো। রবিবার রাতেও তাদের মধ্যে হাতাহাতি হয়। ভোররাতে সাব্বির আলী বটি দিয়ে তার স্ত্রী রেবাকে কুপিয়ে হত্যার পর নিজেও আত্মহত্যার চেষ্টা করেন।
পরে স্থানীয়রা তাদের দুই জনকেই উদ্ধার করে আশুলিয়ার গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিলে দুিয়ত্বরত চিকিৎসক রেবা বেগমকে মৃত ঘোষনা করেন। সাব্বির আলীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছেন।
তিনি আরও বলেন, সাব্বির আলীকে আটক দেখিয়ে পুলিশ পাহাড়ায় চিকিৎসা চলছে।
এঘটনায় নিহতের ভাই বিল্লাল মোল্লা বাদী হয়ে দুপুরে আশুলিয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ