Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিক ফারুকের পরিবারকে ৪ লাখ টাকার চেক প্রদান

প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সদস্য ও সিনিয়র সাংবাদিক আব্দুল্লাহ আল ফারুকের স্মরণসভায় তাঁর পরিবারের কাছে ডিআরইউ’র গ্রæপ বীমার ৪ (চার লাখ) টাকার চেক হস্তান্তর করা হয়েছে। গতকাল (মঙ্গলবার) দুপুরে ডিআরইউ সাগর-রুনী মিলনায়তনে আয়োজিত আব্দুল্লাহ আল ফারুকের স্মরণসভায় তাঁর স্ত্রী পারভীন আক্তারের কাছে বীমার চেক তুলে দেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি। ডিআরইউ সভাপতি জামাল উদ্দীন ও সাধারণ সম্পাদক রাজু আহমেদ এ সময় উপস্থিত ছিলেন।
ডিআরইউ সভাপতি জামাল উদ্দীনের সভাপতিত্বে স্মরণসভায় বক্তব্য রাখেন- সাধারণ সম্পাদক রাজু আহমেদ, কল্যাণ সম্পাদক জিলানী মিল্টন, সাবেক সহ-সভাপতি আজমল হক হেলাল, কুদরত-ই খোদা, সানলাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেডের কর্মকর্তা কেরামত আলী ও আব্দুল্লাহ আল ফারুকের স্ত্রী পারভীন আক্তার। স্মরণসভায় ডিআরইউ সহ-সভাপতি মো. শরিফুল ইসলাম, যুগ্ম সম্পাদক মো. সাজ্জাদ হোসেন, অর্থ সম্পাদক কামরুজ্জামান কাজল, সাংগঠনিক সম্পাদক শেখ মুহাম্মদ জামাল হোসাইন, দপ্তর সম্পাদক মেহদী আজাদ মাসুম, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক হালিম মোহাম্মদ, সাংস্কৃতিক সম্পাদক মনিরুল ইসলাম, আপ্যায়ন সম্পাদক আমিনুল হক ভূঁইয়া, কার্যনির্বাহী সদস্য ওসমান গনি বাবুল, শেখ মাহমুদ এ রিয়াত ও মো. মহসিন হোসেন উপস্থিত ছিলেন।
গত ১২ ডিসেম্বর ২০১৫ দিবাগত রাত সাড়ে ১২টায় রাজধানীর কাকরাইল মোড়ে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আব্দুল্লাহ আল ফারুক নিহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক ফারুকের পরিবারকে ৪ লাখ টাকার চেক প্রদান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ