Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

তেরখাদায় জমজ শিশুর ভাসমান লাশ উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৪৭ এএম

খুলনার তেরখাদায় ২ মাস বয়সি মনি ও মুক্তা নামের দুই কন্যা শিশুর মরদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৬ টার দিকে উপজেলার ছাগলাদাহ ইউনিয়নের কুশলা গ্রামের একটি পুকুরে ভাসমানরত অবস্থায় তাদের পাওয়া যায়। এ বাড়ীটি ছিল শিশুদ্বয়ের নানা বাড়ী। তাদের নানার নাম খায়ের শেখ।

নিহত শিশুদের বাবার নাম মাসুম বিল্লাহ। তাদের গ্রামের বাড়ী বাগেরহাটের মোল্লাহাট উপজেলার গাংনী গ্রামে। ঘটনার রাতে তার বাবা গাংনীতে ছিলেন।
জানা গেছে, রাতে দুই শিশু তার মা কনা বেগমের সাথে ঘুমিয়ে ছিল। পরবর্তীতে আনুমানিক রাত সাড়ে ৩টার সময় মায়ের হঠাৎ ঘুম ভেঙ্গে যায় এবং দেখে তার বাচ্চা দুটি পাশে নেই। এ সময়ে এলাকার মানুষজন খোজাখুঁজি শুরু করে। পরে সকাল আনুমানিক সাড়ে ৬ টার দিকে যমজ বাচ্চা দুটিকে পাশের একটি পুকুরে মৃত ভাসতে দেখা যায়।
তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জহুরুল আলম বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় শিশুদের মা, বাবা, নানা ও নানীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ