Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝিকরগাছায় পৃথক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ৬:০৩ পিএম

যশোরের ঝিকরগাছায় পৃথক স্থানে ট্রাকচাপায় দুইজন নিহত হয়েছেন। শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছা বাসস্ট্যান্ডে ও দুপুর ১২টার দিকে হাড়িয়া নিমতলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

ঝিকরগাছা বাসস্ট্যান্ডে নিহত হাসানুল কবীর রেজা (৩৮) উপজেলার পুরন্দরপুর গ্রামের সায়েদ আলী বিশ্বাসের ছেলে এবং পৌর যুবদলের যুগ্ম-আহবায়ক।
প্রত্যক্ষদর্শীরা বলেন, ভ্যানযোগে গন্তব্যস্থলে যাচ্ছিলেন হাসান। ঝিকরগাছা ইসলামী ব্যাংকের সামনে এসে ভ্যানটি ঘুরে বিপরীত দিকে যাওয়ার চেষ্টা করে। এ সময় পেছন থেকে বেনাপোলগামী পণ্যবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-৫৬৮৯) ভ্যানটিকে ধাক্কা দিলে হাসান ট্রাকের সামনের পড়ে চাকায় পিষ্ট হয়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক হাসানকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে হাড়িয়া নিমতলায় দুর্ঘটনায় নিহত শিহাব হোসেন (১৭) উপজেলার কুমরী গ্রামের বজলুর রহমানের ছেলে ও শার্শার বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।
নিহতের পিতা বজলুর রহমান বলেন, সকালে প্রাইভেট পড়তে বাগআঁচড়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়েছিলো শিহাব। পরে তার দুর্ঘটনার খবর পাই।
প্রত্যক্ষদর্শীরা বলেন, মোটরসাইকেলে পেট্রোল নিতে গদখালীর দিকে যাচ্ছিলো দুই আরোহী। পথিমধ্যে হাড়িয়া নিমতলা মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (যশোর-ট-১১-৫৪৭০) মোটরসাইকেলটিকে চাপা দেয়। এ সময় পেছনে থাকা এক আরোহী লাফ দিয়ে প্রাণে বেঁচে গেলেও ঘটনাস্থলেই নিহত হয় চালক শিহাব। পরে ফায়ার সার্ভিস এসে লাশ উদ্ধার করেন।
ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন ভক্ত বলেন, ঝিকরগাছা বাসস্ট্যান্ডে দুর্ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করবে না বলে জানিয়েছে নাভারণ হাইওয়ে থানা পুলিশ।
অপরদিকে হাড়িয়ায় নিহতের পরিবারের পক্ষ থেকেও কোনো মামলা করা হয়নি। তবে ট্রাক দুটি আটক আছে। চালক পালিয়ে গেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ