Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষণের প্রতিবাদে নেত্রকোনায় জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ২:০৪ পিএম

দেশব্যাপী অব্যাহত পৈশাচিক নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষণের প্রতিবাদে নেত্রকোনা জেলা বিএনপির উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল ১০টায় ছোট বাজারস্থ দলীয় কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা বিএনপির আহবায়ক বিশিষ্ট অর্থোপেডিক চিকিৎসক অধ্যাপক ডাঃ মোঃ আনোয়ারুল হকের সভাপতিত্বে যুগ্ম আহবায়ক এস এম মনিরুজ্জামান দুদু’র সঞ্চলনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব ড. মোঃ রফিকুল ইসলাম হিলালী, কেন্দ্রীয় কার্য-নির্বাহী কমিটির সদস্য এডভোকেট ড. আরিফা জেসমিন নাহীন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সিঃ যুগ্ম আহবায়ক এডভোকেট মাহ্ফুজুল হক, জেলা কৃষক দলের সভাপতি সালাহ্উদ্দিন খান মিল্কী, জেলা যুবদলের সভাপতি মশিউর রহমান মশু, জেলা তাতীদলের সভাপতি আজিজুল হক, পৌর বিএনপির সদস্য সচিব এস এম মোয়াজ্জেম হোসেন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক অনীক মাহবুব চৌধুরী, জেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক শরীফুল আলম সবুজ, জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য ফ্রন্টের সাংগঠনিক সম্পাদক শ্যামল ভৌমিক প্রমূখ।
বিক্ষোভ সমাবেশে বক্তারা, নারী ও শিশুর নিরাপত্তায় বর্তমান সরকার চরম ব্যর্থ উল্লেখ করে ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড করার জোর দাবী জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ