Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ে জেএসএস ও মগ পার্টির মধ্যে গোলাগুলি

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৪ এএম

রাঙামাটি কাপ্তাই উপজেলার চিৎমরম ইউনিয়নের ৩নং ওয়ার্ড বামনী পাড়ায় আঞ্চলিক জেএসএস (সন্তু) সমর্থিত সশস্ত্র সন্ত্রাসী এবং মগ পার্টির সশস্ত্র সন্ত্রাসীদের মধ্যে গুলিবর্ষণের ঘটনা চলছে। গত বুধবার বিকেল থেকে শুরু হয়ে গতকাল বৃহস্পতিবার এ রিপোর্ট লেখা পর্যন্ত দুই গ্রæপের মধ্যে থেমে থেমে গোলাগুলির এ ঘটনা চলমান রয়েছে।

চিৎমরমে বসবাসকারি রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আ.লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী জানান, এলাকায় দুই পক্ষের মধ্যে থেমে থেমে গুলিবিনিময় হচ্ছে। যার ফলে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এলাকার লোকজন ভয়ে দোকানপাঠ বন্ধ করে নিজ বাসায় অবস্থান করছে। চলতি সপ্তাহের মধ্যে রাইখালী, নোয়াপাড়া, চন্দ্রঘোনা, চিৎমরম ও আবগার পাড়ার একের পর এক গুলিবিনিময়ের ঘটনায় জনমনে আতঙ্ক বিরাজ করছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী জানান, গত বুধবার বিকেল হতে জেএসএস (সন্তু) সমর্থিত সশস্ত্র সন্ত্রাসী এবং মগ পার্টির সশস্ত্র সন্ত্রাসীদের মধ্যে এ গুলিবর্ষণের ঘটনা ঘটে। উক্ত গুলিবর্ষণে হতাহতের কোন ঘটনা ঘটেনি বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেএসএস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ