Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রতিপক্ষের গুলিতে জেএসএস সংস্কারপন্থী নিহত

স্টাফ রিপোর্টার, রাঙামাটি থেকে | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২০, ১২:০৩ এএম

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার রুপকারী ইউনিয়নের পাকুইজ্জাছড়ি এলাকায় জেএসএস (সন্তু) দলের গুলিতে রতন ওরফে ধিমান চাকমা (৩৫) নামে জেএসএস (সংস্কার) দলের একজন নিহত হয়েছেন। সে পাকুইজ্জাছড়ি এলাকার বৌদ্ধ মঙ্গল চাকমার ছেলে। এই ঘটনায় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।
গত শনিবার দিবাগত রাত ২টার সময় নিজ বাড়িতে রতন প্রিয় ধিমান চাকমাকে উদ্দেশ্য করে পায় ৩৫-৪০ রাউন্ড গুলি বর্ষণ করে সন্ত্রাসীরা। এতে ঘটনাস্থলেই বিমান চাকমা মারা যায়। স্থানীয় সূত্র জানিয়েছে, নিহত রতন চাকমা ধিমান চাকমা নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চারমার বডিগার্ড। গত শনিবার সন্ধ্যায় সে ছুটিতে বাড়ি এসেছিলেন। বাঘাইছড়ি থানার ওসি আশরাফ উদ্দিন জানান, নিহতের লাশটিকে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
বিজিবি মারিশ্যা জোনের সদস্যরা এলাকাটি ঘিরে তল্লাশি চালাচ্ছে। বাঘাইছড়িতে গত দুই বছরে এ ধরনের সন্ত্রাসী হামলায় প্রায় ১৫ জন নিহতের ঘটনা ঘটে। মামলা হলেও দুর্গম অঞ্চল হওয়ায় মূলহোতারা ধরাছোঁয়ার বাইরেই রয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেএসএস-সংস্কারপন্থী-নিহত
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ