Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

দাগনভূঞায় আবদুল আউয়াল মিন্টুর গাড়ীবহরে হামলা, আহত -১০

দাগনভূঞা (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২২, ৬:৩৮ পিএম

ফেনীর দাগনভূঞায় বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টুর গাড়ীবহরে হামলা করেছে যুবলীগ ও ছাত্রলীগ কর্মীরা।

মঙ্গলবার দাগনভূঞা কলেজ রোডের সামনে এ হামলার ঘটনা ঘটে। হামলায় গাড়ীতে থাকা ১০ জন নেতাকর্মী গুরুতর আহত হয়।
জানা যায়, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জ্বালানি তেল পরিবহন ভাড়া সহ সকল দ্রব্যের মূল্যবৃদ্ধি এবং ভোলায় পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রনেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আবদুর রহিম কে হত্যার প্রতিবাদে দাগনভূঞা উপজেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদানের জন্য তিনি দাগনভূঞা বাজার থেকে আলাইয়ারপুর নিজ বাড়ীর দিকে যাচ্ছিল। পথিমধ্যে কলেজ রোডের মাথায় গেলে আগ থেকে ওঁৎপেতে থাকা যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা অতর্কিতভাবে তার গাড়ী বহরে ইট পাটকেল নিক্ষেপ করে।এতে বহরে থাকা একটি হাইস গাড়ীর সব কাঁচ সম্পূর্ণ ভেঙ্গে ফেলা হয়েছে। এবং গাড়ীতে থাকা জেলা বিএনপি, ছাত্রদল ও যুবদলের ১০/১২ জন নেতা মারাত্মকভাবে আহত হয়। পরে পুলিশ এসে গাড়িটি নিরাপদ স্থানে সরিয়ে নেয়।
দাগনভূঞা উপজেলা যুবলীগ সভাপতি আবুল ফোরকান বুলবুল বলেন, আমাদের কোন নেতাকর্মী এ হামলার সাথে জড়িত নেই।
দাগনভূঞা থানার ওসি মো. হাসান ইমাম বলেন,হামলার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ গিয়ে গাড়িটি নিরাপদ স্থানে সরিয়ে নেয়। এ ঘটনায় মামলা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ