Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগেরহাটে ঘুমন্ত শিশুকে তুলে নিয়ে ধর্ষণের চেষ্টায় বখাটে কারাগারে

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ৭:৪১ পিএম


বাগেরহাটের ফকিরহাটে ঘুমন্ত অবস্থায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে (১১) তুলে নিয়ে ধর্ষণের চেষ্টার অভিযাগে এক আসামীকে কারাগারে পাঠানো হয়েছে। রোববার (২৮ আগষ্ট) দুপুরে মেয়েটিরদিনমুজুর পিতা বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। পুলিশ মামলার একমাত্র অভিযুক্ত আসামী বখাটে রবিউল শেখকে (৩০) আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে। রবিউল শেখ মাসকাটা গ্রামের মো. ছালাম শেখের ছেলে।
শিশুর পরিবার ও স্থানীয়রা জানান, রবিউল শেখ বিভিন্ন সময় ওই মেয়েটিকে রাস্তায় পেলে বিভিন্ন ভয়ভীতি
দেখানোসহ উত্যক্ত করতো। বিষয়টি নিয়ে বখাটের অভিভাবকদের কাছে বিচার দিলেও কোন সুরাহা হয়নি।
ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মু. আলীমুজ্জামান মামলার বরাত দিয়ে জানান, শুক্রবার (২৬ আগষ্ট) দিবাগত রাত ৩টার দিকে মামকাটা গ্রামের বখাটে রবিউল শেখ সুকৌশলে দরজা খুলে ওই শিশুকন্যা যে কক্ষে ঘুমিয়ে ছিল সেই কক্ষে প্রবেশ করে। এরপর শিশুটিকে ঘুমন্ত অবস্থায় তুলে বাড়ীর পাশের একটি বাগানে নিয়ে যায়। সেখানে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করলে শিশুটির ঘুম ভেঙে যায়। শিশুটির আর্তচিৎকারে পরিবারের লোকজনসহ স্থানীয়রা ছুটে এসে শিশুটিকে উদ্ধার করে। এসময় অভিযুক্ত রবিউল শেখকে হাতে-নাতে আটক করা হয়। পরের দিন শনিবার আটক রবিউল শেখকে পুলিশের নিকট সোর্পদ করেন।
তিনি আরো বলেন, ১১ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত রবিউল শেখকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ