Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিদ্যুৎস্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত‍্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ৪:৪৫ পিএম

রাজধানীর খিলগাঁও থানার হাজীপাড়া এলাকায় মাদ্রাসার বাথরুমে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিক্ষার্থী মো. ইকবাল হোসাইনের (২১) মৃত্যু হয়েছে।

রোববার (২৮ আগস্ট) দুপুর ২টার দিকে এই ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সোয়া ৩টায় তাকে মৃত ঘোষণা করেন।

ইকবাল হোসাইনকে উদ্ধার করে নিয়ে আসা মাদ্রাসাশিক্ষক মো. আবু সালেহ বলেন, ইকবাল হোসাইন জামিয়া ইকরা বাংলাদেশ মাদ্রাসার জালালাইন প্রথম বর্ষের ছাত্র ছিল। দুপুরে সে বাথরুমে গোসল করার সময় ভেতরে ঝুলন্ত বাল্ব সরাতে যায়।

এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সে বাথরুমেই অচেতন হয়ে পড়ে। পরে অন্য ছাত্ররা দেখতে পেয়ে আমাদের খবর দিলে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। পরে চিকিৎসক জানান সে আর বেঁচে নেই।

তিনি আরো বলেন, তার বাড়ি কুমিল্লা জেলার চান্দিনা এলাকায়। সে ওই এলাকার মো. রফিকুল ইসলামের ছেলে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, লাশ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি খিলগাঁও থানাকে জানিয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রের মৃত‍্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ