Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাউদাম্পটন ১-০ গোলে হারিয়ে প্রিমিয়ার লিগের টানা দ্বিতীয় জয় রেড ডেভিলসের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ৮:৩১ পিএম

ইংলিশ প্রিমিয়ার লীগের এবারের মৌসুমটা দুঃস্বপ্নের মত শুরু করার পর ছন্দে ফিরতে শুরু করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। আগের ম্যাচের লিভারপুলের বিপক্ষে জয় তুলে নেওয়ার পর আজ সাউদাম্পটনকে ১-০ গোলে হারিয়েছে রোনালদো-র‍্যাশফোর্ডরা। প্রথম দুই ম্যাচ হেরে মৌসুম শুরু করা রেডডিলসদের এটি টানা দ্বিতীয় জয়।

এর মাধ্যমে সাম্প্রতিক সময়ে জোঁকের মত আঁকড়ে ধরা আরেকটি বাজে পরিসংখ্যানেরও সমাপ্তি ঘটাল এরিক টেন হেগের শিষ্যরা।আজকের ম্যাচটি ছিল সাউদাম্পটনের ঘরের মাঠে।সর্বশেষ সাত অ্যাওয়ে ম্যাচে জয়ের দেখা পায়নি ম্যানচেস্টার ইউনাইটেড।সাউদাম্পটনের বিপক্ষে এ জয় তাই রেড ডেভিলসদের আত্মবিশ্বাস বহু গুনে বাড়িয়ে দিবে।

আজ ম্যাচের শুরু থেকে অবশ্য নিয়ন্ত্রণ নিয়ে খেলতে থাকে স্বাগতিক সাউদাম্পটন। বল পজিশনে রেড ডেভিলসদের থেকে অনেক এগিয়ে থাকলেও কোন আক্রমণের সফল পরিণতির দিতে পারেনি স্বাগতিকরা। দুই দলের কোন খেলোয়াড় গোলের দেখা না পেলে প্রথামার্ধ সমতায় শেষ হয়।তবে দ্বিতীয়ার্ধের ১০ মিনিটের মাথায় এগিয়ে যায় ম্যানইউ।ব্রুনো ফের্নান্দেস দর্শনীয় এক ভলি থেকে গোল করে দলকে এগিয়ে দেন।ডিয়াগো ডালটের ক্রস থেকে ডি-বক্সে বল পেয়ে এই ম্যানইউ মিডফিল্ডার প্রতিপক্ষের জালে বল জড়াতে ভুল করেননি।

এই ম্যাচে ম্যানইউর জার্সি গায়ে অভিষেক হয় দলটিতে সদ্য যোগ দেওয়া সাবেক রিয়াল মিডফিল্ডার ক্যাসমিরোর।রেকর্ড ৬০ মিলিয়ন ইউরোতে সম্প্রতি রিয়াল ছেড়ে ইউনাইটেড এ যোগ দেন এই ব্রাজিলিয়ান তারকা। তবে রোনালদোর মত ক্যাসমিরোকেও অবশ্য এ ম্যাচের শেষ দিকে বদলি হিসেবে মাঠে নামান কোচ এরিক টেন হেগ।

চার ম্যাচে দুই জয় ও দুই পরাজয় নিয়ে বর্তমানে প্রিমিয়ার লিগ পয়েন্ট তালিকা সপ্তম অবস্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ