Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীনগরে বিএনপির মিছিলে ছাত্রলীগের হামলা ঃ বিএনপির সদস্য সচিব সহ আহত ৫০

শ্রীনগর(মুন্সীগঞ্জ) প্রতিনিধি | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২২, ৩:৫০ পিএম

শ্রীনগরে বিএনপির মিছিলে হামলা করেছে ছাত্রলীগ। শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার শ্রীনগর-দোহার বাইপাস সড়কে এই ঘটনা ঘটে।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে উপজেলা বিএনপি বাইপাস এলাকায় জড়ো হয়ে মিছিল বের করে। এসময় ছাত্রলীগ মিছিল করে ওই এলাকায় এসে মিছিলে হামলা করে মারধর শুরু করে। এসময় উপজেলা বিএনপির সদস্য সচিব হাফিজুল ইসলাম খান , মহিলা দলের নেত্রী সেলিনা রিনা, যুবদলের সভাপতি জয়নাল আবেদীন জেমস,যুবদল নেতা মাসুদ রানা, বিএনপি নেতা মামুন, আবুল মৃধা,রণি,আজিম,বাবুল বেপারী,কাউসার হোসেন,আবুল কালাম আকাশ,তানভীর হাসান তুহিন,রোকেয়া বেগম,প্রিন্স সহ বেশ কয়েকজনকে বেদম মারধর করে ছাত্রলীগের নেতা কর্মীরা। পরে পুলিশ এসে পরি¯ি’তি নিয়ন্ত্রনে আনে। বিএনপির দাবী, ছাত্রলীগ বিনা উস্কানীতে তাদের মিছিলে হামলা করে অন্তত ৫০ জন নেতা কর্মীকে মারধর করে।

তবে ছাত্রলীগ দাবী করে, বিএনপির লোকজন তাদের মিছিলের দিকে এগিয়ে এসে হট্টোগোল সৃষ্টি করে।
বেলা ১১ টার দিকে সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের ফ্লাইওভারের নীচে অবস্থান নিয়ে বিএনপির নেতা কর্মীদেরকে ফিরিয়ে দেয়। এসময় তাদেরকে শ্রীনগরে প্রবেশে বাধা দেয় বলে বিএনপির নেতারা অভিযোগ করেন।
শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ