Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় ১০ জনকে আসামী করে মামলা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২২, ৭:৩১ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পরিবারের লোকজন মিলে ফারুক মিয়া (৩৪) নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় ১০ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার নিহতের স্ত্রী মোসাঃ হোসনা বাদি হয়ে ওই মামলা করেন। তবে এঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

উল্লেখ্য, উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের পলাশকান্দা গ্রামের শাহীন উদ্দিনের ছেলে ফারুক মিয়ার সাথে বাড়িতে জমির ভাগ চাওয়া নিয়ে গত সোমবার চাচা সবিকুলের সঙ্গে ঝগড়া হয়। পরে বুধবার জমির বিষয়টি মীমাংসার জন্য ডেকে নেওয়া হয় ফারুককে। কিন্তু বাড়িতে যাওয়ার পরই দু'পক্ষে তর্কে জড়ানোর একপর্যায়ে চাচা সবিকুল, বাবা শাহিন উদ্দিন, আরেক চাচা উবায়দুল ও ভাই জামান মিলে ফারুককে হাতে পায়ে বেঁধে পিটিয়ে হত্যা করে। খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। পরে বিষয়টি নিয়ে বৃহস্পতিবার নিহত ফারুকের স্ত্রী মোছাঃ হোসনা বাদি হয়ে ১০ জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, এঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ